আজ: ১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, শনিবার, ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৫ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি, সন্ধ্যা ৭:৩৮
সর্বশেষ সংবাদ
ফেসবুক থেকে শেখ মোঃশাকিলের সাফল্যের গল্প

শেখ মোঃশাকিলের সাফল্যের গল্প


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২৫/০৬/২০২২ , ১২:০৭ পূর্বাহ্ণ | বিভাগ: ফেসবুক থেকে


শেখ মোঃশাকিল [Sheikh Md.Sakil] একজন ২১ বছর বয়সী বাংলাদেশী শিল্পী, অভিনেতা এবং সামাজিক কর্মী। শাকিল তার শৈশব থেকেই তার প্রভাবশালী কর্মজীবন শুরু করে। কারণ তার কঠোর পরিশ্রম, নিষ্ঠা, ধৈর্য এবং এখন তিনি সোশ্যাল মিডিয়ায় বিখ্যাত । শাকিল সোশ্যাল মিডিয়ায় খুব সক্রিয়। তিনি তার সৃজনশীল ভিডিওর জন্য জীবনধারা প্রভাবকদের মধ্যে খুব জনপ্রিয়। তিনি অনেক জনপ্রিয় ভারতীয় সোশ্যাল মিডিয়া প্রভাবকদের সাথে সহযোগিতা করেছেন। স্পটিফাই, অ্যামাজন মিউজিক, জিও সাভান, ডিগস্টি ইত্যাদি জনপ্রিয় স্ট্রিমিং মিউজিক প্ল্যাটফর্মে তার অ্যাকাউন্টগুলি যাচাই করা হয়েছে। বোরকুং এবং সৌরভী উভয়ই ভারতীয় নাগরিক যারা কেবল ত্রিপুরায় নয়, ভারতেও জনপ্রিয়। ২০১৮ সালে আলফাডাঙ্গা সরকারি কলেজ ও বিস্ববিদ্যালয় থেকে এইচ এস সি পাস করার পর, এবং ঢাকা কলেজে পড়াশোনা চালিয়ে যাচ্ছে। এবং এছাড়াও, শাকিল সামাজিক এবং বিনোদন ক্ষেত্রে কাজ করার পরিকল্পনা করছে।

তিনি বলেন, “যদি আপনি সফল জীবনযাপন করতে চান, তাহলে নিজেকে অন্বেষণ করা শুরু করুন। শুধু পরীক্ষায় মার্কের দিকে মনোনিবেশ করবেন না, বরং জ্ঞানের জন্য অধ্যয়ন করুন। এমন কাজ করুন যা আপনাকে খুশি করে। এটি সাফল্যের দিকে আপনার পথ সুগম করবে। ” বিভিন্ন প্রযুক্তিগত বিষয়ে তার পারদর্শিতা রয়েছে যা সাম্প্রতিক কয়েক মাসে ল্যান্ডস্কেপে তার জনপ্রিয়তা বাড়িয়ে দেয়। এছাড়া, তিনি একজন সোশ্যাল মিডিয়া প্রভাবকও। তিনি ইউটিউবে তার সমস্ত কার্যক্রমের সমাপ্তি ঘটান, তাকে তার চেনাশোনাগুলিতে সোশ্যাল মিডিয়ায় একটি উল্লেখযোগ্য ইউটিউবার হিসাবে আবির্ভূত হতে সাহায্য করে।

ইউটিউব একটি গুরুত্বপূর্ণ প্ল্যাটফর্ম, যা বিভিন্ন উপায়ে লিভারেজ করা যায়। বাংলাদেশ ৭০০ মিলিয়নেরও বেশি লোকের সাথে আবির্ভূত হয়েছে এবং এইভাবে ওয়েব দুনিয়াকে একটি বড় উপায়ে পরিমার্জিত করেছে। ইউটিউব ওয়েবে একটি ভাল জনপ্রিয়তা অর্জন করেছে। এটি বেশ কয়েকটি প্রযুক্তি বিশেষজ্ঞ এবং ডিজিটাল বিপণনকারীদের তাদের ধারণার সাথে YouTube এর প্ল্যাটফর্মকে কাজে লাগানোর সুযোগ দিয়েছে। আকাশ এটি বাড়ানোর জন্য লিভারেজ করেছে।

তিনি তার ইউটিউব চ্যানেল এবং ফেসবুকের সাথে বেড়ে ওঠার জন্য একটি ভাল ফ্যান বা ফলোয়ার বেস তৈরি করেছেন। যাইহোক, যুবকের পক্ষে প্রভাবক হওয়ার জন্য উড়ন্ত রঙে আসা খুব সহজ ছিল না, তিনি দাবি করেন। তিনি অনেক কিছু হারিয়েছেন যখন তিনি অল্প বয়সে বড় হওয়ার জন্য অনেক কিছু অর্জন করেছেন। তিনি তার দর্শকদের সেরা ছাড়া আর কিছুই দিতে তার সমস্ত উদ্ভাবন এবং শক্তি প্রয়োগ করার দাবি করেন। তিনি দাবি করেন যে তার অনেক ভক্ত তার প্রভাব এবং কার্যকর প্রভাব বিস্তারের কৌশলগুলি বাস্তবায়নের টিপস বাস্তবায়নে অনেক উপকৃত হয়েছেন, তিনি দাবি করেন। বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধিতে তার এই ক্ষুদ্র উদ্যোগ খুব শীঘ্রই একটি বৃহৎ কর্মকাণ্ডে রূপ নিবে বলে আমাদের বিশ্বাস।

Comments

comments

Close