আজ: ২৫শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ, শনিবার, ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৬শে জিলকদ, ১৪৪৩ হিজরি, দুপুর ২:৩৫
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ, রাজশাহী বিভাগ, সারাদেশ নিজস্ব অর্থায়ন পদ্মা সেতু বিশ্বের রোল মডেল জয়পুরহাটে স্বরাষ্ট্রমন্ত্রী

নিজস্ব অর্থায়ন পদ্মা সেতু বিশ্বের রোল মডেল জয়পুরহাটে স্বরাষ্ট্রমন্ত্রী


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ২৩/০৬/২০২২ , ৪:৩৪ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ,রাজশাহী বিভাগ,সারাদেশ


মোঃ জহুরুল ইসলাম, জয়পুরহাট প্রতিনিধিঃ সন্ত্রাস ও মাদক নির্মূলে বর্তমান সরকার বদ্ধ-পরিকর, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অতীতে যে ভাবে সহিংসতা ও নাশকতা নির্মূল করা হয়েছে তেমনি ভাবে যে কোনো ধরনের সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্সে সরকারের দৃঢ় অবস্থান।

নিজস্ব অর্থায়নে স্বপ্নের পদ্মা সেতু ২৫ শে জুন মাননীয় প্রধানমন্ত্রী উদ্বোধন করবেন, যোগাযোগের ক্ষেত্রে পদ্মা সেতু বিশ্বের এক রোল মডেল।

মন্ত্রী আরো বলেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা যতো দিন থাকবে দেশ এগিয়ে যাবে শেখ হাসিনা থাকলে বাংলাদেশ পথ হারাবে না।

জয়পুরহাট জেলা পুলিশের আয়োজনে বুধবার (২২ জুন ২০২২ইং) বিকেলে স্থানীয় সার্কিট হাউজ মাঠে সন্ত্রাস ও মাদক বিরোধী সমাবেশে প্রধান অতিথিরর বক্তব্যে উল্লেখিত কথাগুলো বলেন স্বরাষ্ট্রমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খান,(এমপি)।

রাজশাহী রেঞ্জের ডিআইজি মোঃ আব্দুল বাতেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জাতীয় সংসদের হুইপ ও জয়পুরহাট-২ আসনের সংসদ সদস্য আবু সাঈদ আল মাহমুদ স্বপন, এমপি, জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য ও স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য, অ্যাডঃ শামসুল আলম দুদু,অন্যদের মধ্যে বক্তব্য রাখেন প্রশাসক মোঃ শরিফুল ইসলাম,জেলা পুলিশ সুপার মাছুম আহমদ ভূঁইয়া, জয়পুরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক আরিফুর রহমান,আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন মোল্লা, জয়পুরহাট পৌর মেয়র মোস্তাফিজুর রহমান কমিউনিটি পুলিশিং এর আহবায়ক গোলাম হাক্কানী সদস্য সচিব নন্দলাল পাশী প্রমুখ।

এর আগে মন্ত্রী জয়পুরহাট জেলার সদর থানাধীন চকবরকত পুলিশ ফাঁড়ির নব- নির্মিত ভবনের উদ্বোধন শেষে “শহীদ পুলিশ সুপার নজমুল হক পুলিশ লাইন্স হাইস্কুল, জয়পুরহাট’’ এর নামকরণের ফলক উন্মোচন করেন। সমাবেশ শেষে মাদক বিক্রি ও সেবন থেকে স্বাভাবিক জীবনে ফিরে আসা ব্যক্তিদের পুনর্বাসনের জন্য এবং কিডনি বিক্রি চক্রের ফাঁদে পড়ে সর্বস্ব হারিয়েছে এমন ব্যক্তিদের পুনর্বাসনে জন্য আর্থিক সহায়তা প্রদান করেন এবং জয়পুরহাট পুলিশ লাইন্সে মুক্তিযুদ্ধ কর্ণারের শুভ উদ্ভবোধন করেন স্বরাষ্ট্রমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খান, (এমপি)।

Comments

comments

Close