আজ: ২৫শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ, শনিবার, ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৬শে জিলকদ, ১৪৪৩ হিজরি, দুপুর ১:৪৭
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ শিশুদের নিয়ে আম উৎসব করলেন মেরিনা জাহান কবিতা এমপি

শিশুদের নিয়ে আম উৎসব করলেন মেরিনা জাহান কবিতা এমপি


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২২/০৬/২০২২ , ১১:০৪ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


ফারুক হাসান কাহার, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: “পাঁকা আমের মধুর রসে রঙ্গীন করি মুখ”
এই ব্রত সামনে নিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শিশুদের নিয়ে আম উৎসব করেছেন কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও সিরাজগঞ্জ-৬ শাহজাদপুর আসনের এমপি প্রফেসর মেরিনা জাহান কবিতা।

বুধবার দুপুরে পৌরসদর শক্তিপুর নিজ বাসভবন “নুর জাহান” এ প্রায় ২ শতাধিক বিভিন্ন স্কুলের শিক্ষার্থী ও পানিবন্ধী পরিবারের শিশুদের হাতে তুলে দেন মৌসুমী ফল আম।

এসময় প্রফেসর মেরিনা জাহান কবিতা বলেন, আওয়ামী লীগ মানেই জনগনের পাশে দাড়ানো, আওয়ামী লীগ মানেই আত্নবিশ্বাসী, আওয়ামী লীগ মানেই বাঙ্গালি জাতি সত্তার উন্মেষ। এসব শিশুদের মাঝে আনন্দ ছড়িয়ে দেওয়ার জন্য আমের যে মিষ্টতা সেই মিষ্টতা ছড়িয়ে দিয়ে বাচ্চাদের সুন্দর মন যাতে বিকশিত হয় সেই জন্যই তাদের মাঝে এই মৌসুমী ফল আম বিতরণ।
তিনি আরো বলেন, শিশুরা ফল হাতে পাওয়ার পর তাদের মুখে মিষ্টি হাসিই বুঝিয়ে দেয় তারা কতটা খুশি।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মুস্তাক আহমেদ, সাংগঠনিক সম্পাদক মাহবুবে ওয়াহিদ শেখ কাজল, বিজ্ঞান ও প্রযুক্রি বিষয়ক সম্পাদক মনিরুল গনী চৌধুরী শুভ্র, কলেজ ছাত্রলীগের সভাপতি প্রতিক হাসান, সাধারণ সম্পাদক সায়মন আহমেদ শাহিন, ফারুক হাসান কাহার, শফিকুল ইসলাম শফি, আশিক আহমেদ, শাকিল আহমেদ প্রমুখ।

Comments

comments

Close