আজ: ২৫শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ, শনিবার, ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৬শে জিলকদ, ১৪৪৩ হিজরি, দুপুর ২:২৭
সর্বশেষ সংবাদ
চটগ্রাম বিভাগ, জেলা সংবাদ, সারাদেশ কুয়াকাটায় পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে আনন্দ র‍্যালী

কুয়াকাটায় পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে আনন্দ র‍্যালী


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ২২/০৬/২০২২ , ৭:২৯ অপরাহ্ণ | বিভাগ: চটগ্রাম বিভাগ,জেলা সংবাদ,সারাদেশ


মোঃ মাসুম খন্দকার কলাপাড়া উপজেলা প্রতিনিধি: পটুয়াখালীর কুয়াকাটায় পদ্মা সেতু উদ্বোধনের খুশিতে কুয়াকাটায় আনন্দ শোভাযাত্রা ও র‍্যালী, পদ্মা সেতু স্বপ্ন নয় সত্যিই এই স্লোগানে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে কুয়াকাটা বাসী, বুধবার (২২ জুন) সকাল ৯.৩০ মিনিটে কুয়াকাটা পৌরসভার উদ্যোগে কুয়াকাটার সকল সামাজিক সংগঠনের নিজ নিজ ব্যানারে আনন্দ র‍্যালী অনুষ্ঠিত হয়।

এসময় অংশগ্রহণ করেন কুয়াকাটা পৌরসভা, কুয়াকাটা ট্যুরিজম ম্যানেজমেন্ট অ্যাসোসিয়েশন (কুটুম), কুয়াকাটা আবাসিক হোটেলে মোটেল মালিক সমিতি, ট‍্যুর অপারেটর অ্যাসোসিয়েশন অফ কুয়াকাটা(টোয়াক), কুয়াকাটা ট‍্যুরিস্ট বোট মালিক সমিতি, কুয়াকাটা হোটেল ও রেস্তোরাঁ মালিক সমিতি, ট্যুর গাইড এসোসিয়েশন, কুয়াকাটা পৌর স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ সহ কুয়াকাটার সকল সামাজিকও রাজনৈতিক সংগঠন আনন্দ র‍্যালীতে অংশগ্রহণ করেন।

২৫শে জুন শুভ উদ্বোধন হতে যাচ্ছে স্বপ্নের পদ্মা সেতু।এই খুশিতে আনন্দের জোয়ার বইছে কুয়াকাটার পর্যটন ব্যাবসায়ীদের মাঝে। পদ্মা সেতু উদ্বোধন কে ঘিরে, ফেস্টুন ও আলোকসজ্জায় সাজিয়েছেন কুয়াকাটা,পদ্মা সেতু উদ্বোধনের ফলে কুয়াকাটায় ব্যাপক পর্যটকের সমাগম দেখা যাবে। পর্যটন সংশ্লিষ্ট সকল ব্যবসায়ীদের মনে আনন্দের জোয়ার বইছে, তাই বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অন্তরের অন্তস্থল থেকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জ্ঞাপন করেছেন কুয়াকাটার সাধারণ মানুষ।

রেলি শেষে শুভেচ্ছা বক্তব্যে পৌর মেয়র মো: আনোয়ার হাওলাদার বলেন, এই সেতুটি আমাদের দক্ষিণ অঞ্চলের বিশেষ করে কুয়াকাটা জন্য বড় একটি উপহার দিয়েছে আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণ করছেন তারই সাগর কন্যা কুয়াকাটায়। পদ্মা সেতু চালু হওয়ার সাথে সাথে প্রচুর পরিমাণ পর্যটকের আগমন ঘটবে আমাদের কুয়াকাটায়। তাই বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনাকে কুয়াকাটা পৌর বাসীর পক্ষ থেকে শুভেচ্ছা জানিয়েছেন।

Comments

comments

Close