আজ: ২৫শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ, শনিবার, ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৬শে জিলকদ, ১৪৪৩ হিজরি, দুপুর ১:২০
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ, রাজশাহী বিভাগ, সারাদেশ মহানবী (সাঃ) কে কটুক্তির জেরে বাগেরহাট থানায় হামলা পুলিশসহ আহত ২০

মহানবী (সাঃ) কে কটুক্তির জেরে বাগেরহাট থানায় হামলা পুলিশসহ আহত ২০


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ২০/০৬/২০২২ , ৯:৫১ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ,রাজশাহী বিভাগ,সারাদেশ


বাগেরহাট প্রতিনিধিঃ মহানবী মহাম্মদ (সঃ) কে কটুক্তি করে ফেসবুকে পোস্ট দেওয়ার জেরে স্থানীয় জনতা বাগেরহাট জেলার চিতলমারি থানায় হামলা করে। সোমবার ২০ জুন বেলা ১২টার দিকে এ ঘটনা ঘটে।

জানা যায়, চিতলমারি থানার শেরে বাংলা কলেজের ছাত্রী রনিত বালা রনি নবী মহাম্মদ (সঃ) তে কটুক্তি করে তার নিজের ফেসবুক ওয়ালে পোস্ট দেয়। এ নিয়ে এলাকায় মুসলিম জনতার মধ্যে উত্তেজনা শুরু হলে চিতলমারি থানা পুলিশ রনিত বালা রনিকে থানা হেফাজতে নিয়ে আসে। রনিত বালা নামের ঐ ছাত্রী এ উপজেলার চরডাকাতিয়ার রমনি বালার মেয়ে।

এ ঘটনা জানাজানি হলে স্থানীয় ধর্মপ্রাণ মুসুল্লিরা বিচারের দাবিতে চিতলমারি থানা ঘেরাও করে। পরে উত্তেজিত জনতা থানায় হামলা করে বলে পুলিশ সুত্রে প্রকাশ। পুলিশ আরও জানায় এ হামলায় ১২জন পুলিশসহ ৮জন সাধারন মানুষ আহত হয়। এছাড়াও অতিরিক্ত পুলিশ সুপারের গাড়ি্সহ থানার একটি গাড়ি, ৪টি মোটরসাইকেল ও থানার কাচের জানালা ভেঙ্গে যায়।

এদিকে পোস্টদাতা রনিতবালা রনি দাবি করে তার ফেসবুক একাউন্ট হ্যাক করে যে কেউ এ ধরণের পোস্ট দিতে পারে। এদিকে পুলিশ তার এ দাবির প্রেক্ষিতে তার একাউন্ট যাচায় করছেন বলে জানা যায়।

উত্তেজিত জনতাকে শান্ত করতে শর্টগান থেকে ২৪ রাউন্ড গুলি ছোড়া হয়। বর্তমানে আইনশৃংখলা পরিস্থিতি শান্ত রয়েছে বলে পুলিশ জানায়।

Comments

comments

Close