আজ: ২৫শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ, শনিবার, ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৬শে জিলকদ, ১৪৪৩ হিজরি, দুপুর ২:১২
সর্বশেষ সংবাদ
শিক্ষাঙ্গন নোবিপ্রবিতে বিএনসিসির নবীন বরণ ও বিদায় সংবর্ধনা

নোবিপ্রবিতে বিএনসিসির নবীন বরণ ও বিদায় সংবর্ধনা


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১৯/০৬/২০২২ , ১০:৪৬ অপরাহ্ণ | বিভাগ: শিক্ষাঙ্গন


ফজলে এলাহী ফুয়াদ:

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে(নোবিপ্রবি) বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর এর আয়োজনে নবীন বরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

রবিবার(১৯ জুন) বিশ্ববিদ্যালয়ের শহীদ ক্যাডেট সার্জেন্ট রুমী ভবনের হলরুমে এই আয়োজন করা হয়।

ক্যাডেট আব্দুল্লাহ আল মামুন ও ক্যাডেট রাইসা আহমদের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষা বিজ্ঞান অনুষদের ডীন ও প্রক্টর ড.নেওয়াজ মোহাম্মদ বাহাদুর।
এসময় বিএনসিসির নোবিপ্রবি প্লাটুনের প্রফেসর আন্ডার অফিসার(পিইউও) সালাউদ্দিন পাঠানকে সন্মাননা স্মারক ও বিদায় সংবর্ধনা দেওয়া হয়।

প্রধান অতিথির বক্তব্যে ড.নেওয়াজ বলেন, ” বিএনসিসি অত্যন্ত সুশৃঙ্খল একটি সংস্থা। ক্যাম্পাসে এই সংগঠনটি খুবই সুসংগঠিত ভাবে দায়িত্ব পালন করছে। বিএনসিসির সদস্যদের ক্যাম্পাসকে সুশৃঙ্খল ভাবে এগিয়ে নিতে কাজ করে যাচ্ছে। তাদের এই কার্যক্রম অব্যাহত থাকুক।”

অনুষ্ঠানে এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাষা শহীদ আব্দুস সালাম হলের প্রভোস্ট ও ড.আনিসুজ্জামান, বিবি খাদিজা হলের প্রভোস্ট ড.গাজী মহসিন,ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক বিপ্লব মল্লিক সহ বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ,বিএনসিসির সাবেক ও বর্তমান সদস্যবৃন্দ এবং বিভিন্ন মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

Comments

comments

Close