আজ: ২৫শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ, শনিবার, ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৬শে জিলকদ, ১৪৪৩ হিজরি, দুপুর ১:৪১
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ ঘোড়াঘাটে গলায় ওড়না পেচিয়ে যুবকের আত্মহত্যা

ঘোড়াঘাটে গলায় ওড়না পেচিয়ে যুবকের আত্মহত্যা


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২১/০৫/২০২২ , ৫:৪৯ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি: 
দিনাজপুরের ঘোড়াঘাটে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করেছে সাজু মিয়া (২৪) নামের এক যুবক। তিনি উপজেলার ৩ নং সিংড়া ইউপি’র মগলিশপুর গ্রামের আলতাব হোসেনের ছেলে।

শুক্রবার (২০ মে) সন্ধ্যায় তার নিজ বাড়ি থেকে পুলিশ লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

পুলিশ ও স্থানীয়রা জানান, গত ১ বছর পূর্বে উপজেলার বরাতীপুরের দুলাল মিয়ার মেয়ে সীমা আক্তারের সাথে সাজু মিয়ার বিয়ে হয়েছিল। কিছুদিন পূর্বে সাজু মিয়ার স্ত্রী তার বাবার বাড়ি বেড়াতে গিয়ে ফিরতে না চাওয়ায় শুক্রবার বিকেলে সীমা আক্তারকে নিয়ে আসার জন্য মোবাইলে কথাবার্তা হয়। এ নিয়ে বাড়িতে আলোচনার এক পর্যায়ে বাড়ির লোকজন জুম্মার নামাজে পড়তে গেলে কোনো এক সময় সাজু মিয়ার তার নিজ ঘরের তীরের সাথে ওড়না বেধে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। বাড়ির লোকজন নামাজ থেকে ফিরে এসে ঘরের দরজায় বন্ধ দেখে অনেক ডাকাডাকি করে সাড়া না পেয়ে দরজা ভেঙ্গে দেখতে পায় সাজু মিয়ার গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত লাশ। পরে থানায় খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। এ বিষয়ে ঘোড়াঘাট-হাকিমপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার শরিফুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু হাসান কবির জানান, এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে। শনিবার (২১ মে) ময়না তদন্তের জন্য লাশটি দিনাজপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

Comments

comments

Close