আজ: ২৭শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ, সোমবার, ১৩ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৮শে জিলকদ, ১৪৪৩ হিজরি, রাত ১:৩৭
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ, রংপুর বিভাগ বোচাগঞ্জে ব্রিজ দেবে যাওয়ায় সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন

বোচাগঞ্জে ব্রিজ দেবে যাওয়ায় সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২১/০৫/২০২২ , ১২:০৭ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ,রংপুর বিভাগ


দিনাজপুর জেলার বোচাগঞ্জ উপজেলার বোচাগঞ্জ-পীরগঞ্জ সড়কের সেনিহারি নামক স্থানে হলদিয়া নদীর উপর মানিকপীড় ব্রিজটি দেবে যাওয়ায় সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে।
গতকাল ২০ মে শুক্রবার সরজমিনে গিয়ে দেখা গেছে, বোচাগঞ্জ-পীরগঞ্জ সড়কে ১নং নাফানগর ইউনিয়নের সেনিহারি এলাকায় হলদিয়া নদীর উপর মানিকপীড় ব্রিজটি গত ১৯ মে বৃহস্পতিবার ভোরের দিকে দেবে গেলে স্থানীয় প্রশাসন ঐদিন সকাল থেকে মোটরসাইকেল ছাড়া সব ধরনের যানবাহন চলাচল বন্ধ করে দেয়।

 

যার ফলে ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ, রানীসংকৈল, হরিপুর ও বালিয়াডাঙ্গী উপজেলার সাথে দিনাজপুর জেলার যোগাযোগ বন্ধ হয়ে যায়। তবে বিকল্প রাস্তা হিসেবে বোচাগঞ্জ উপজেলার বকুলতলা-বীরগঞ্জ সড়ক দিয়ে ঘুরে যেতে হচ্ছে এসব যানবাহনকে।
স্থানীয়রা জানান, ওভারলোড যানবাহন, অতিবৃষ্টি ও সম্প্রতি ব্রিজটির তদদেশ পর্যন্ত খনন করার ফলেই ব্রিজটি দেবে যেতে পারে বলে তাদের আশংকা।
তাৎক্ষণিকভাবে ১নং নাফানগর ইউনিয়নের চেয়ারম্যান শাহনেওয়াজ পারভেজ সাহান, ব্রিজটির দেবে যাওয়া স্থানে বালুর বস্তা দিয়ে রেখেছেন এবং ব্রিজটির দুইপার্শে^ চলাচলকারী যানবাহন ও পথচারীদের সর্তকতায় সাইনবোর্ড টাঙ্গিয়ে দিয়েছেন। গুরুত্বপূর্ণ এই সড়কটি দিয়ে ঠাকুরগাঁও জেলার ৪টি উপজেলার মানুষ ও যানবাহন দিনাজপুরসহ ঢাকা যাতায়াত করে থাকেন।

Comments

comments

Close