আজ: ২৭শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ, সোমবার, ১৩ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৮শে জিলকদ, ১৪৪৩ হিজরি, রাত ৩:২৩
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ নবীনগরে বর্জ্য ব্যবস্থাপনায় ডাম্পিং স্টেশন উদ্বোধন

নবীনগরে বর্জ্য ব্যবস্থাপনায় ডাম্পিং স্টেশন উদ্বোধন


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২১/০৫/২০২২ , ১২:১১ পূর্বাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


শুভ চক্রবর্ত্তী, নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি :

ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলায় দীর্ঘদিন যাবত উপজেলা সদরের প্রবেশ মুখে আবর্জনার কারণে চরম দুর্ভোগে ছিলো পৌরবাসী। নবীনগর উপজেলা সদরের পাশ দিয়ে বয়ে চলা বুড়ি নদীর পাড়ে বর্জ্য ফেলার কারণে প্রতিনিয়ত দূষিত হচ্ছিলো নদীর পানি। এমতাবস্থায় নবীনগর পৌরবাসীর বহুল প্রত্যাশিত তৃতীয় নগর পরিকল্পনা ও অবকাঠামো উন্নতিকরণ (সেক্টর) প্রকল্প (UGIIP-III) এর আওতায় প্রায় ৮ কোটি টাকা ব্যয়ে নবীনগর পৌরসভাধীন স্যানিটারী ল্যান্ড ফিল্ড ও পয়ঃনিষ্কাশন-বর্জ্য পরিশোধনাগারের উদ্বোধন করেন ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) আসনের সাংসদ মোহাম্মদ এবাদুল করিম বুলবুল।

শুক্রবার(২০ মে) বিকেলে নবীনগর পৌর এলাকার জল্লা গ্রামের ৩.৬৫ একর জায়গার উপর নির্মিত ডাম্পিং স্টেশনটির ফলক উন্মোচনের মাধ্যমে আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন নবীনগর পৌরসভার মেয়র অ্যাডভোকেট শিভ শংকর দাস,নবীনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান মনির, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক, নবীনগর থানার অফিসার ইনচার্জ আমিনুর রশিদ, উপজেলা আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মোহাম্মদ নজরুল ইসলাম নজু, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মোঃ নাসির উদ্দিন সহ আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীবৃন্দ সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদ কর্মীগণ।

Comments

comments

Close