আজ: ২৭শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ, সোমবার, ১৩ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৮শে জিলকদ, ১৪৪৩ হিজরি, রাত ২:২১
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ ফেসবুক পোস্ট দেখে অসহায় নারীকে সহায়তা করলেন মাধবপুরের নির্বাহী কর্মকর্তা

ফেসবুক পোস্ট দেখে অসহায় নারীকে সহায়তা করলেন মাধবপুরের নির্বাহী কর্মকর্তা


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২০/০৫/২০২২ , ৭:৩৭ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


মোঃ নাহিদ মিয়া, মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি:

হবিগঞ্জের মাধবপুরে সামাজিক যোগাযোগ মাধ্যমে সাংবাদিকের পোস্ট দেখে এক অসহায় নারীকে নগদ অর্থ ও টিন দিলেন উপজেলা প্রশাসন।

 

বৃহস্পতিবার (১৯ মে) উপজেলার শাহজানপুর ইউনিয়নের এক অসহায় নারীকে ৩ বান টিন ও নগদ ৩৫০০ টাকা প্রদান করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মঈনুল ইসলাম মঈন।

খোজ নিয়ে জানা যায়, গত ১২ মে এক স্থানীয় সাংবাদিক শংকর পাল সুমন ফেসবুকে একটি স্ট্যাটাস দেয়। সেখানে উল্লেখ করা হয় এক অসহায় নারীর জীবন যাপন নিয়ে। ওই নারী উপজেলার শাহজাহানপুর ইউনিয়নের অসুস্থ নৃপেন্দ্র পালের স্ত্রীকে নীলিমা পাল একটি ভাঙ্গা ঘরে বসবাস করে আসছে অনেক দিন যাবত।

 

অসহায় নারী বলেন, পরিবারের একমাত্র উপার্জন করা তার স্বামী অনেক দিন ধরে অসুস্থ হয়ে ঘরে পরে আছে। বর্ষাকাল আসলেই ভাঙ্গা ঘরে বৃষ্টি পানি পরে সব ভিজে যায় রাতের বেলায় ঘুমাতে পারি না। আমার অভাবের সংসার এক ছোট ছেলের উপার্জন ঠিক মত খেতে পারি না, ঘর কি করে মেরামত করবো। সাংবাদিক শংকর পাল ভাইয়ের সহযোগিতায় উপজেলা নির্বাহী কর্মকর্তা আমাকে ৩ বান টিন দিয়েছেন ও নগদ অর্থ প্রদান করেছে।

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মঈনুল ইসলাম মঈন জানান, সাংবাদিক শংকর পাল সুমন ফেসবুকে এক অসহায় নারীকে নিয়ে একটি স্ট্যাটাস করেন। এই পোস্টের ভিত্তিতে খোঁজ নিয়ে আজকে ওই নারীকে প্রতিমন্ত্রী মাহবুব আলীর নির্দেশে ৩ বান টিন ও নগদ ৩৫০০ টাকা প্রদন করা হয়।

এবিষয়ে সাংবাদিক শংকর পাল সুমন জানান, আমাদের এলাকার দক্ষিণ সুরমার নীলিমা পাল ভাঙ্গা ঘরে বসবাস করে এটা নিয়ে ফেসবুকে পোস্ট দেই। উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মঈনুল ইসলাম মঈন ফেসবুকের পোস্ট দেখে প্রতিমন্ত্রী মাহবুব আলীর নির্দেশে ৩ বান টিন ও নগদ টাকা প্রদান করে।

 

তিনি আরও জানান, ফেসবুকে পোস্ট দেখে মাধবপুর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুর রাজ্জাক ওই নারীকে ৩ হাজার টাকা ও ব্যবসায়ী সুজন রায় ২ হাজার টাকা প্রদান করেন।

Comments

comments

Close