আজ: ২৪শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৩শে শাওয়াল, ১৪৪৩ হিজরি, ভোর ৫:৫৯
সর্বশেষ সংবাদ
প্রধান সংবাদ নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকার ছাড়া নির্বাচনে যাবে না বিএনপি – আমান উল্লাহ আমান 

নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকার ছাড়া নির্বাচনে যাবে না বিএনপি – আমান উল্লাহ আমান 


পোস্ট করেছেন: মতপ্রকাশ অনলাইন | প্রকাশিত হয়েছে: ৩০/০৪/২০২২ , ৬:০৩ অপরাহ্ণ | বিভাগ: প্রধান সংবাদ


সৌদি আরব প্রতিনিধি : নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকার এবং নিরপেক্ষ নির্বাচন কমিশন ছাড়া আগামী নির্বাচনে বিএনপি অংশগ্রহণ করবে না, গতকাল জেদ্দায় সৌদি আরব পশ্চিমাঞ্চল যুবদল কতৃক আয়োজিত বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনা, ইফতার ও দোয়া মাহফিলে বিএনপি চেয়ারপার্সন এর উপদেষ্টা আমান উল্লাহ আমান এই কথা বলেন, দলীয় সরকারের অধীনে জাতীয় সংসদ নির্বাচনে কোনভাবেই অংশ নেবে না বিএনপি, এমনই নির্দেশনা দেয়া হয়েছে হাইকমান্ড থেকে বলেও জানান তিনি।
একমাত্র এই এজেন্ডাতেই সরকার চাইলে বিএনপি আলোচনায় বসতে রাজি, গতকাল ২৯ এপ্রিল  আমান উল্লাহ আমান বলেন, “সরকার চাইলে বিএনপি আলোচনায় বসতে রাজি।
তিনি বলেন, আমরা একটা জিনিসই চাই, তা হল নির্বাচনকালীন নিরপেক্ষ সরকার”।  নিরপেক্ষ নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকার ছাড়া এদেশে কোনো নির্বাচন হতে দেয়া হবে না বলেও হুশিয়ারি উচ্চারণ করে তিনি।
প্রধান বক্তার বক্তব্যে ঢাকা জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও গাজীপুর জেলা বিএনপির সভাপতি ফজলুল হক মিলন বলেন, “সংবিধান থেকে তত্বাবধায়ক সরকার ব্যবস্থা বাতিল করার পর থেকেই আমরা নিরপেক্ষ সরকারের দাবিতে আন্দোলন চালিয়ে যাচ্ছি। গত নির্বাচনে গুলোতে তো প্রমাণই হয়ে গেলো শেখ হাসিনার অধীনে নির্বাচন সুষ্ঠুভাবে অনুষ্ঠিত হতে পারে না। প্রবাসীদের নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকার এবং নিরপেক্ষ নির্বাচন কমিশন দাবি আদায়ের আন্দোলনে সর্বাত্মক সহযোগিতা করার জন্য আহ্বান জানান তিনি।
পঞ্চিমাঞ্চল যুবদলের নবনির্বাচিত সভাপতি আব্দুল মান্নান এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ মোস্তাক ও সোহাগ মজুমদারের যৌথ সঞ্চালনায় এতে প্রধান বক্তা ছিলেন বিএনপির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, বিশেষ অতিথি ছিলেন আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মাহিদুর রহমান, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও সৌদি আরব বিএনপির আহ্বায়ক আহমেদ আলী মুকিব, সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আবু সুফিয়ান, মুন্সিগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক কামরুজ্জামান রতন ।
এতে বক্তব্য রাখেন, সৌদি আরব পশ্চিমাঞ্চল বিএনপির সদস্য সচিব মীর মনিরুজ্জামান তপন, সেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও সৌদি আরবের পঞ্চিমাঞ্চল সেচ্ছাসেবক দলের সভাপতি এরশাদ আহমেদ, শ্রমিকদলের সভাপতি রফিকুল ইসলাম জসিম, সিআইপি কেফায়েত উল্লাহ চৌধুরী সহ সৌদি আরবের মক্কা-মদিনা, তাইফ, ইয়ানবু, তাবুক ও আচির প্রদেশের আরো অসংখ্য নেতৃবৃন্দ।
পরিশেষে সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া ও মোনাজাত করা হয় ।

Comments

comments

Close