আজ: ২১শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, শনিবার, ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২০শে শাওয়াল, ১৪৪৩ হিজরি, রাত ২:৫৫
সর্বশেষ সংবাদ
খেলাধূলা শহীদ আফ্রিদিকে মিথ্যাবাদী ও চরিত্রহীন বললেন তাঁর একসময়ের সতীর্থ

শহীদ আফ্রিদিকে মিথ্যাবাদী ও চরিত্রহীন বললেন তাঁর একসময়ের সতীর্থ


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২৯/০৪/২০২২ , ৮:৪১ অপরাহ্ণ | বিভাগ: খেলাধূলা


শামসুল আলম সবুজ:

মারকাটারি ব্যাটিংয়ের বড় নাম শহীদ আফ্রিদি একজন দিলখোলা মানুষ হিসেবে তাঁর ভক্তদের কাছে পরিচিত। তবে পাকিস্তানের সাবেক লেগ স্পিনার দানিশ কানেরিয়া আফ্রিদিকে নিয়ে যেসব অভিযোগ করেছেন তা খুব একটা ভালো লাগার কথা না তাঁর ভক্ত অনুরাগীদের।

হিন্দু ধর্মের অনুসারী দানিশ কানেরিয়া আফ্রিদিকে মিথ্যাবাদী ও চরিত্রহীন বলে অভিযোগ করেছেন। তিনি বলেছেন, শহীদ আফ্রিদির অধিনায়কত্বের সময় কী ধরনের বৈষম্যের শিকার হয়েছিলেন, তা তিনি কখনোই ভুলতে পারেন না। তিনি আফ্রিদিকে একজন মিথ্যাবাদী ও চরিত্রহীন ব্যক্তি বলেও অভিহিত করেন।

কানেরিয়া এটাও মনে করেন যে, আফ্রিদি না থাকলে তাঁর ওয়ানডে ক্যারিয়ার আরও দীর্ঘ হতো। কিন্তু পাকিস্তানি অলরাউন্ডারের উপেক্ষার কারণেই নাকি সেটা আর হয়ে ওঠেনি।

তিনি জানান, সে কখনোই চাইত না আমি টিমে থাকি। সে আস্ত একটা মিথ্যাবাদী ও ষড়যন্ত্রকারী। ওর চরিত্রেও সমস্যা আছে। ও সবসময় পিছন থেকে আমাকে জড়িয়ে ধরত। আমরা দুজনেই লেগ স্পিনার ছিলাম। সেজন্য সে আমাকে বসিয়ে রাখত।

আফ্রিদি অন্য খেলোয়াড়দের কাছেও তাঁর বিরুদ্ধে বিষোদগার করত উল্লেখ করে কানেরিয়া বলেন, সে অন্য ক্রিকেটারদের আমার বিরুদ্ধে উসকে দিত। আমার পারফরম্যান্স ভালো হওয়ায় সে আমাকে হিংসা করত। তবে আমি পাকিস্তানের হয়ে খেলতে পেরে অনেক গর্বিত ও কৃতজ্ঞ।

Comments

comments

Close