আজ: ২৭শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, শুক্রবার, ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৬শে শাওয়াল, ১৪৪৩ হিজরি, সকাল ৯:০৭
সর্বশেষ সংবাদ
বিনোদন মুক্তি পেলো আফিফ খানের নতুন মিউজিক ভিডিও ‘মন করে আনচান’

মুক্তি পেলো আফিফ খানের নতুন মিউজিক ভিডিও ‘মন করে আনচান’


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২৯/০৪/২০২২ , ৭:৪৪ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দেশীয় নাটক, চলচ্চিত্র, বিজ্ঞাপন, মিউজিক ভিডিও এবং ওটিটি প্ল্যাটফর্মের পরিচিত মুখ অভিনেতা আফিফ খান। তিনি নিয়মিতভাবে কাজ করে যাচ্ছেন নাটক, চলচ্চিত্র, বিজ্ঞাপন, মিউজিক ভিডিও এবং ওটিটি প্ল্যাটফর্মে। তারই ধারাবাহিকতায় ঈদ উপলক্ষে নতুন ইউটিউব চ্যানেল ‘এ কে মিডিয়া’র ব্যানারে প্রকাশিত হলো ‘মন করে আনচান’ শিরোনামে চমৎকার একটি মিউজিক ভিডিও। যেখানে প্রধান চরিত্রে আফিফ খানের সহশিল্পী হিসেবে অভিনয় করেছেন আনিলা তানজুম।

গানটিতে সংগীত পরিচালনার পাশাপাশি কন্ঠ দিয়েছেন এস এইচ সুজন। গানটির চমৎকার রোমান্টিক কথামালা সাজিয়েছেন তরুণ প্রতিভাবান গীতিকার-নির্মাতা রানা জয়। মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন জনপ্রিয় নির্মাতা ইয়ামিন এলান। যিনি এর আগে অসংখ্য নাটক, বিজ্ঞাপন এবং দেশীয় নামী শিল্পীদের মিউজিক ভিডিও বানিয়ে অসংখ্য দর্শকের ভালবাসা লুফে নিয়েছেন।

মিউজিক ভিডিওটি সম্পর্কে অভিনেতা আফিফ খান বলেন, আমি মিডিয়ার সবক্ষেত্রেই সুঅভিনয় দিয়ে নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই একজন পেশাদার অভিনয় শিল্পী হিসেবে। সে উপলক্ষেই আমি নিরলসভাবে যথেষ্ট নিষ্ঠার সাথে নাটক, চলচ্চিত্র, বিজ্ঞাপন, মিউজিক ভিডিও এবং ওটিটি প্ল্যাটফর্মে কাজ করে যাচ্ছি। আমি দর্শকদের কাছে বিনীত অনুরোধ করছি আমার এই মিউজিক ভিডিওটি দেখার এবং শেয়ার করার জন্য। আশা করি মিউজিক ভিডিওটি সবার হৃদয় ছুঁয়ে যাবে। উল্লেখ্য , অভিনেতা আফিফ খান এপর্যন্ত প্রায় একশোর বেশি নাটক, চলচ্চিত্র, বিজ্ঞাপন, মিউজিক ভিডিও এবং ওয়েব কনটেন্টে কাজ করেছেন। কিছুদিন আগেও জনপ্রিয় ভারতীয় ওটিটি প্লাটফর্ম ‘হৈচৈ’তে প্রচারিত হয়েছে আফিফ খান অভিনীত শংখদাস গুপ্তের পরিচালনায় জনপ্রিয় হওয়া ওয়েব সিরিজ ‘বলি’। প্রচার চলতি একাধিক ধারাবাহিক নাটক ছাড়াও সম্প্রতি তিনি শ্যুটিং শেষ করেছেন জনপ্রিয় নির্মাতা ইয়ামিন এলানের পরিচালনায় বসুন্ধরা গ্রুপের পৃষ্ঠপোষকতায় এসিড সন্ত্রাসের উপরে একটি জনসচেতনতামূলক স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে , যেটি খুব শীঘ্রই বসুন্ধরা গ্রুপের নিজস্ব প্ল্যাটফর্মে প্রচারিত হবে। তবে বর্তমানে তিনি কে এম নাঈম এর পরিচালনায় নাম ঠিক না হওয়া একটি বিগ বাজেটের ওয়েব সিরিজে অভিনয় নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

Comments

comments

Close