আজ: ২৪শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৩শে শাওয়াল, ১৪৪৩ হিজরি, সকাল ৭:০৫
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ মাধবপুরে পৃথক স্থান থেকে নবজাতক ও কিশোরীর লাশ উদ্ধার

মাধবপুরে পৃথক স্থান থেকে নবজাতক ও কিশোরীর লাশ উদ্ধার


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২৭/০৪/২০২২ , ৮:২২ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


নাহিদ মিয়া,মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি:
হবিগঞ্জের মাধবপুরে পৃথক স্থান থেকে এক নবজাতক ও এক কিশোরীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২৭ এপ্রিল)  সকাল এগারোটায় মাধবপুর পৌরসভার আলাকপুর এলাকায় থেকে নবজাতকের লাশটি উদ্ধার করা হয়।
পুলিশ সুত্রে জানা যায়,  মাধবপুর-মনতলা সড়ক এর বোয়ালিয়া ব্রিজের পূর্ব – উদ্ধার পাশে থেকে মাধবপুর থানার উপ-পরিদর্শক এসআই শামসুল আরেফিন একটি কার্টুনে রাখা সদ্য নবজাতক এ কন্যা সন্তানের লাশ উদ্ধার করেন। সন্তান ভূমিষ্ঠ হওয়ার সাথে সাথে মারা যায় বলে পুলিশের ধারণা।
পুলিশ ব্রাহ্মণবাড়িয়া আধুনিক সদর হাসপাতাল ও মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সহ আশপাশের বেসরকারি হাসপাতালগুলোতে খবর নিয়ে দেখছে এবং গোপন ভাবে তার পরিচয় জানার চেষ্টা করছে।
মাধবপুর থানার পরিদর্শক তদন্ত মো: গোলাম কিবরিয়া হাসান সত্যতা নিশ্চিত করে জানান, শিশুটির ডিএনএ টেস্ট করে সংরক্ষণ করা হবে ভবিষ্যতে পরিচয় সনাক্ত করার জন্য।
অপর এক ঘটনায় বুধবার (২৭ এপ্রিল) সকালে  সাড়ে ১০ টায় উপজেলার বহরা ইউনিয়নের দুর্লভপুর গ্রাম থেকে বর্ণা আক্তার (১৭) নামে এক কিশোরীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। সে ওই গ্রামের দুলাল মিয়ার কন্যা ও মনতলা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী। কিশোরীর বাবা প্রতিবেশী এক যুবকের বিরুদ্ধে আত্মহত্যার প্ররোচনার অভিযোগ করেন।  মাধবপুর থানার পরিদর্শক তদন্ত মো: গোলাম কিবরিয়া হাসান সত্যতা নিশ্চিত করে জানান, লাশ ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট আসলে মৃত্যুর সঠিক করন বলা যাবে।

Comments

comments

Close