আজ: ২৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, রবিবার, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৮শে শাওয়াল, ১৪৪৩ হিজরি, সকাল ৯:১০
সর্বশেষ সংবাদ
অপরাধ, জেলা সংবাদ মাধবপুরে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় যুবতীর স্তন কেটে হত‍্যার চেষ্টা

মাধবপুরে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় যুবতীর স্তন কেটে হত‍্যার চেষ্টা


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২৫/০৪/২০২২ , ৯:১৭ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,জেলা সংবাদ


মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধিঃ
প্রেমের প্রস্তাবে রাজি না হওয়া হবিগঞ্জের মাধবপুরে এক যুবতীকে ছুরিকাঘাত করে বুকের স্তন কাটাসহ হত্যা করার চেষ্টার  অভিযোগ উঠেছে বখাটে দুই যুবকের বিরুদ্ধে। গত ১৭ এপ্রিল রোববার রাতে উপজেলার বাঘাসুরা ইউনিয়নের মানিকপুর পুর্ব মহল্লায় এ ঘটনা ঘটে।
গুরুতর আহত স্বপ্না (১৯) ওই গ্রামের দিন মজুর বিল্লাল মিয়ার মেয়ে।
জানা যায়, মানিকপুর গ্রামের মারুফ মিয়ার বখাটে ছেলে সুমন (২২) প্রায় সময়ই স্বপ্নাকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছে। কিন্তু স্বপ্না প্রেমের প্রস্তাব প্রত্যাখান করে। ১৭ এপ্রিল রোববার রাতে পাশ্ববর্তী ঘরে থাকা স্বপ্নার ফুফু হামীদা প্রতিদিনের মত সেহরী খাওয়ার জন্য স্বপ্নাকে ডেকে দেয়।
এসময় স্বপ্না ঘুম থেকে উঠে টিউবওয়েলে মুখ ধুতে গেলে আগে থেকেই ওৎপেতে থাকা সুমন ও তার বন্ধু নাইম স্বপ্নাকে মুখে চেপে ধরে। ধারালো চুরি দিয়ে স্বপ্নার দুই স্তনসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। বাম হাতের কব্জি কাটার চেষ্টা করলে স্বপ্নার আত্মচিৎকারে স্বপ্নার বাবা ও আশপাশের লোকজন ছুটে আসলে বখাটে সুমন ও নাইম পালিয়ে যায়।
এসময় স্বপ্নাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সিলেট ওসমানীতে পাঠায়। বর্তমানে স্বপ্না নিজ বাড়িতে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।
এ ঘটনায় গত ২৩ এপ্রিল মাধবপুর থানায় স্বপ্নার বাবা দুই বখাটে যুবককে অভিযুক্ত করে একটি মামলা দায়ের করেছেন। মাধবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আব্দুর রাজ্জাক জানান, একটি লিখিত অভিযোগ পেয়েছি। দ্রুত আসামীদের গ্রেফতার করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Comments

comments

Close