আজ: ২৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, রবিবার, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৮শে শাওয়াল, ১৪৪৩ হিজরি, সকাল ৮:৩৯
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ, প্রধান সংবাদ নওগাঁয় ভুয়া নিয়োগপত্র দিয়ে প্রতারণা, প্রধান আসামি আটক

নওগাঁয় ভুয়া নিয়োগপত্র দিয়ে প্রতারণা, প্রধান আসামি আটক


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২৫/০৪/২০২২ , ৮:৩০ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ,প্রধান সংবাদ


পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি:

নওগাঁর পত্নীতলায় ভুয়া নিয়োগপত্র দিয়ে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে ইমরান হোসেন (২৬) নামের এক যুবককে গ্রেফতার করা হয়েছে। যৌথ অভিযান চালিয়ে রোববার (২৪ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার নজিপুর নতুনহাট সংলগ্ন ঠুকনিপাড়া থেকে তাকে গ্রেফতার করে পুলিশ ও জাতীয় গোয়েন্দা সংস্থা।

সোমবার (২৫ এপ্রিল) সকালে জেলা জাতীয় গোয়েন্দা সংস্থা (এনএসআই) থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

ইমরান হোসেন ঠুকনিপাড়া মহল্লার ফয়েজ উদ্দিনের ছেলে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, কিছুদিন আগে পানি উন্নয়ন বোর্ড কার্যালয়ের থেকে তথ্য আসে যে, অফিস সহায়ক পদে চাকরি দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে ভূয়া নিয়োগপত্র দিয়ে নওগাঁ ও বগুড়া জেলার প্রায় ১০ থেকে ১১ জনের কাজ থেকে জনপ্রতি দেড় থেকে আড়াই লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে একটি চক্র। পরে এই চক্রের সদস্যদের চিহ্নিত করে দীর্ঘদিন নজরদারিতে রাখা হয়। পরবর্তীতে সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে রোববার সন্ধ্যায় অভিযান চালিয়ে এই চক্রের মূল হোতা ইমরান হোসেনকে আটক করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, চক্রের অপর মূল হোতা দিনাজপুর জেলার নাগরবাড়ি বিরলের রফিকুল ইসলামের ছেলে মাহফিজুল ইসলাম (২৬) নিজেকে পানি উন্নয়ন বোর্ডের অতিরিক্ত মহাপরিচালক (পরিকল্পনা) মো. দেলোয়ার হোসেনের ব্যক্তিগত সচিব দাবি করে ওই চক্রের কার্যক্রম পরিচালনা করতো। নওগাঁর পত্নীতলা উপজেলার নজিপুরের ছাইদুর রহমানের মেয়ে মিফতাহুল জান্নাত মধ্যস্থতাকারী হিসেবে কাজ করতো। তারা বর্তমানে পলাতক রয়েছে।

এ বিষয়ে পত্নীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম শাহ বিষয়টি নিশ্চিত করে জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে পুলিশ ও এনএসআই সেখানে যৌথ অভিযান পরিচালনা করে। এসময় ইমরান হোসেনকে আটক করা হয়। আটকের পর তার বিরুদ্ধে পত্নীতলা থানা মামলা দায়ের করা হয়েছে। আসামিকে আদালত পাঠানোর প্রস্তুতি চলছে।

Comments

comments

Close