আজ: ২১শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, শনিবার, ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২০শে শাওয়াল, ১৪৪৩ হিজরি, রাত ১১:৫৬
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ কৃতি ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা ও বৃত্তির চেক প্রদান করলেন হীড বাংলাদেশ

কৃতি ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা ও বৃত্তির চেক প্রদান করলেন হীড বাংলাদেশ


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২৩/০৪/২০২২ , ৯:০৪ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


ঘোড়াঘাট(দিনাজপুর) প্রতিনিধিঃ
দিনাজপুরের ঘোড়াঘাটে হীড বাংলাদেশ মাইক্রোফাইন্যান্স কর্মসূচির আওতায় ২০২১ সালের এসএসসি ও এইচএসসি পরিক্ষায় জিপিএ প্রাপ্ত মেধাবী ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা ও এককালীন উপবৃত্তি প্রদান অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (২৩ এপ্রিল) ঘোড়াঘাট উপজেলা পরিষদের অডিটোরিয়ামে হীড বাংলাদেশ গাইবান্ধা এলাকা কৃতি ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা ও বৃত্তি প্রদান অনুষ্ঠান-২০২১ এর আয়োজন করে। অনুষ্ঠানে হীড বোর্ড এর চেয়ারম্যান এ্যাড. বার্ণাড তমাল মন্ডলের সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ঘোড়াঘাট, কামদিয়া ও কাটাবাড়ী শাখার সদস্যাদের সন্তানদের মধ্যে থেকে মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপবৃত্তি ও ক্রেষ্ট প্রদান করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: রাফিউল আলম। এসময় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হীডবাংলাদেশ গাইবান্ধা এরিয়া ম্যানেজার দীপক জোদ্দার সহ শাখা ব্যবস্থাপকগন।
অনুষ্ঠানে ২৩২ জন মেধাবী ছাত্র ছাত্রীদের মধ্যে ৭, ৯০০০০/- টাকা এককালীন উপবৃত্তি ও ক্রেষ্ট প্রদান করা হয়। বৃত্তি প্রদান অনুষ্ঠানে কয়েকশ শিক্ষার্থী, অভিভাবক ও শিক্ষক উপস্থিত ছিলেন। শিক্ষার্থীরা নিজ হাতে বৃত্তির চেক ও ক্রেষ্ট পেয়ে উচ্ছাস প্রকাশ করেন।
অনুষ্ঠানটির সঞ্চালনা করেন হীডবাংলাদেশ ঘোড়াঘাট শাখার ম্যানেজার রবিউল ইসলাম।

ক্যাপশনঃ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি ও ক্রেষ্ট প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার মো: রাফিউল আলম।

Comments

comments

Close