আজ: ২৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, রবিবার, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৮শে শাওয়াল, ১৪৪৩ হিজরি, সকাল ৯:২৩
সর্বশেষ সংবাদ
বিনোদন কন্টেন্ট তৈরির মাধ্যমে মানুষকে হাসিখুশি রাখতে চাই: শিশির

কন্টেন্ট তৈরির মাধ্যমে মানুষকে হাসিখুশি রাখতে চাই: শিশির


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১৮/০৪/২০২২ , ১০:২৭ পূর্বাহ্ণ | বিভাগ: বিনোদন


সামাজিক যোগাযোগ মাধ্যমে বিশেষ করে ফেসবুক ও ভিডিও শেয়ারিং সাইট ইউটিউবে মানুষকে হাসিখুশি রাখার জন্য বিভিন্ন ভিডিও কন্টেন্ট তৈরি করে ইতিমধ্যে বেশ সাড়া পেয়েছেন শিশির রহমান।  এ নামে হয়তো খুব কম মানুষই চিনবেন। তবে যখন বলা হবে ‘হেই ব্রো ক্লাব’ পেজের কথা তখনই জনপ্রিয় আর মজার মজার সব ভিডিওগুলো চোখে ভেসে আসবে।’হে ব্রো ক্লাব’ পেজের মাধ্যমে মজার সব ভিডিও বানিয়ে পেয়েছেন দর্শকপ্রিয়তা।
তুমুল হাস্যরসাত্মক  কন্টেন্ট তৈরি করে খুব স্বল্পসময়েই সোশ্যাল মিডিয়ার লক্ষ লক্ষ অডিয়েন্সদের মাতিয়ে তোলা সে শিশির রহমান কথা বলছেন দৈনিক মতপ্রকাশের সাথে। তার সাথে আলাপচারিতা দীর্ঘ করেছেন – মাইনুল ইসলাম।
হেই ব্রো ক্লাবের শুরুটা কিভাবে হয়েছিল?
 শিশির বলেন,২০১৯ সাল থেকে ভিডিও বানিয়ে আপলোড করা শুরু করি। আমার কন্টেন্ট তৈরি করার কারণ হচ্ছে কিছু সংখ্যক মানুষকে যেন বিনোদন দিতে পারি।
আমার প্রথম আপলোডকৃত ভিডিওটি আশা জাগায়। এরপর মানুষের কাছে গ্রহণযোগ্যতা পাওয়া শুরু করি। এরপর থেকে আমি কন্টেন্ট তৈরি করে যাচ্ছি।
কন্টেন্ট  তৈরি করার মূল উদ্দেশ্য কী?
মানুষজনকে হাসানো এবং আমি নিজেই যেনো পরে আমার ভিডিও দেখে হাসতে পারি। তাছাড়া ভবিষ্যতে এসব আমার ভালোলাগার কারণও হতে পারে। পাশাপাশি এটা আমার একটা আয়ের উৎসও। কন্টেন্ট তৈরির মাধ্যমে মানুষদের হাসিখুশি রাখতে চাই।
সোশ্যাল মিডিয়ায় কখনো বিড়ম্বনার শিকার হয়েছেন কি না ?
আমি তেমন সোশ্যাল মিডিয়াতে বিড়ম্বনার শিকার হইনি।  সবাই আমাকে ভালোবাসে আমার কাজ বেশ পছন্দ করেন।ভালোবাসে বলেই হয়ত আজ আমি এতদূর আসতে পেরেছি। কিন্তু প্রত্যেকটি মানুষই কখনো না কখনো বিড়ম্বনার শিকার হয়েছে। দেখা যায় কিছু মানুষজন বাজে মন্তব্য করে থাকেন।
যেটা সাইবার বুলিং হিসেবে পরিচিত। তবে আমি সেসব মন্তব্যের দিকে লক্ষ্য না রেখে আমার কাজ করে যাচ্ছি। সবার উদ্দেশ্য বলতে চাই আমরা যেন অহেতুক কোনো মন্তব্য না করি।
কন্টেন্ট নিয়ে ভবিষ্যৎ পরিকল্পনা সম্পর্কে জানতে চাইলে শিশির আরও বলেন, আমি যেহেতু মানুষদের বিনোদন দেওয়ার জন্য ফানি বা মজার কন্টেন্ট বানিয়ে থাকি, আর এ কাজটি করে যেতে চাই। আমাকে যারা ভালোবাসেন আমার ভিডিও যারা  পছন্দ করেন তাদের চাহিদা অনুযায়ী কন্টেন্ট দেওয়ার চেষ্টা করবো।  আমি মূলত ভালোলাগার জায়গা থেকে এ কাজটি করে যাচ্ছি। আপাতত ‘হেই ব্রো ক্লাব’ ও ব্যক্তিগত জীবন নিয়ে থাকতে চাই ।

Comments

comments

Close