আজ: ২২শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, রবিবার, ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২১শে শাওয়াল, ১৪৪৩ হিজরি, রাত ১২:৫২
সর্বশেষ সংবাদ
প্রবাস সংবাদ বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগ মক্কা মহানগর শাখার দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত

বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগ মক্কা মহানগর শাখার দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত


পোস্ট করেছেন: মতপ্রকাশ অনলাইন | প্রকাশিত হয়েছে: ১৬/০৪/২০২২ , ৬:৩১ অপরাহ্ণ | বিভাগ: প্রবাস সংবাদ


সৌদি আরব প্রতিনিধি : আওয়ামী লীগই একমাত্র দল, যারা দিনক্ষণ বেঁধে দিয়ে দেশের উন্নয়ন করে চলছে। আর তা সম্ভব হয়েছে শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের কারণে, সেচ্ছাসেবক লীগ মক্কা মহানগর আয়োজিত বঙ্গবন্ধু , জাতীয় চার নেতা ও শহীদদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক কে এম ফজলুর রহমান বাবু এই কথা বলেন, সরকারের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে একটি মহল আগা গোড়ায় ষড়যন্ত্রে লিপ্ত। তাই প্রবাসীদের সকলকে এই ষড়যন্ত্র রুখে দিতে সচেতন থাকার আহ্বান জানান তিনি।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর সুনির্দিষ্ট পরিকল্পনায় , প্রবাসীদের রেমিটেন্স উপর ভর করে বাংলাদেশের উন্নয়নে এগিয়ে যাচ্ছে, বাংলাদেশের অগ্রগতির ইতিহাস, বাংলাদেশের উন্নয়নের ইতিহাস যখন লেখা হবে স্বর্ণ অক্ষরে লেখা থাকবে প্রবাসী রেমিটেন্স যোদ্ধাদের নাম।

তিনি আরও বলেন, বিএনপি জামাত দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে, বিদেশে লবিষ্ট নিয়োগ করেছে, তাদের এইসব ষড়যন্ত্র কখনও সফল হবে না, যতদিন বঙ্গবন্ধুর কন্যা দেশরত্ন শেখ হাসিনা হাতে আছে ক্ষমতা, পথ হারাবে না বাংলাদেশ।

গত কাল ১৫ এপ্রিল শুক্রবার রাতে মক্কায় একটি কমিউনিটি হলে আয়োজিত দোয়া মাহফিলে মক্কা মহানগর সেচ্ছাসেবক লীগের আহবায়ক মনিরুল আলম মনির এর সভাপতিত্ব, কাসেম আলী ও আকবর এর যৌথ সঞ্চালনায় এতে প্রধান বক্তা ছিলেন সেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক নাফিউল করিম নাফা, বিশেষ অতিথি ছিলেন আনিসুর রহমান নাঈম, ঢাকা দক্ষিণ আওয়ামী সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও ঢাকা উওর ৪৯ নং ওয়ার্ড কাউন্সিলর গাজী ওহিদুজ্জামান লিটন, উপ-আন্তরজাতিক বিষয়ক সম্পাদক বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটি, আজগর আলী, সদস্য ও মধ্যপ্রাচ্যের দায়িত্ব প্রাপ্ত বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটি, এ কে এম জাফর , সদস্য বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটি, এছাড়াও মক্কা জেদ্দা, রিয়াদ সেচ্ছাসেবক লীগসহ বাংলাদেশ আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

Comments

comments

Close