আজ: ২২শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, রবিবার, ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২১শে শাওয়াল, ১৪৪৩ হিজরি, রাত ১:১৯
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ মাদারীপুরে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

মাদারীপুরে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১০/০৪/২০২২ , ১:৫৩ পূর্বাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


ইব্রাহিম সবুজ, স্টাফ রিপোর্টার (মাদারীপুর):

মাদারীপুর কালকিনি উপজেলার আলীনগর ইউনিয়নের কালিগঞ্জ বাজার এলাকায় সুমি বেগম (২০) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকালে একটি ঘরের আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় ওই গৃহবধূর লাশ উদ্ধার করা হয়।

এ ঘটনার পর থেকে সুমির স্বামী মোস্তাকিন সিকদারসহ শ্বশুরবাড়ির লোকজন পলাতক রয়েছে। নিহতের পরিবারের দাবি তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

নিহতের পরিবার ও এলাকাবাসী জানায়, উপজেলার বাঁশগাড়ি এলাকার চর কানুর গাও গ্রামের কুদ্দুস শরীফের মেয়ে সুমি বেগমের সঙ্গে প্রথমে একই গ্রামের লাবু কাজির পারিবারিকভাবে বিয়ে হলে তাদের সংসার সুখেই কাটছিল। কিন্তু এ সুখেরর সংসার ভেঙে একই গ্রামের আসলাম সিকদারের ছেলে মোস্তাকিন সিকদার নানাভাবে ফুসলিয়ে সুমির সঙ্গে পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে তোলে।

পরে সন্তানসহ পালিয়ে পুনরায় দ্বিতীয় বিয়ে করে সুমি বেগম। এ বিয়ের পর কালীগঞ্জ বাজারের পাশে রগুনন্দি গ্রামের মুক্তা মাস্টারের বাড়ির ভাড়া বাসায় এক বছর সংসারও করে।

এ সংসার জীবনে তাদের একের পর এক পারিবারিকভাবে অশান্তি লেগেই থাকে। কিন্তু হঠাৎ করে শনিবার ভোরে ঘরের আড়ার সঙ্গে সুমির ঝুলন্ত লাশ দেখতে পান স্থানীয় লোকজন। পরে কালকিনি পুলিশ খবর পেয়ে সুমির ঝুলন্ত লাশ উদ্ধার করে।

এ ব্যাপারে কালকিনি থানার ওসি (তদন্ত) নাসির উদ্দিন বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরিবার মামলা দায়ের করলে এ বিষয়ে ব্যবস্থা নেওয়া হবে।

 

Comments

comments

Close