আজ: ২৪শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৩শে শাওয়াল, ১৪৪৩ হিজরি, ভোর ৫:৪৩
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ শেরপুরে বিশ্ব স্বাস্থ্য দিবস উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

শেরপুরে বিশ্ব স্বাস্থ্য দিবস উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৭/০৪/২০২২ , ৬:৫৫ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


মনিরুজ্জামান মনির , শেরপুর জেলা প্রতিনিধিঃ
Our Planet, our Health” যার বাংলা ভাবার্থ “সুরক্ষিত বিশ্ব, নিশ্চিত স্বাস্থ্য” এই প্রতিপাদ্যকে ধারণ করে শেরপুরে বিশ্ব স্বাস্থ্য দিবস উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ৭ এপ্রিল (বৃহস্পতিবার) সকাল ১১ টায় সিভিল সার্জন অফিস,শেরপুর এর আয়োজনে বর্ণাঢ্য র‍্যালী শেষে সিভিল সার্জন অফিস কনফারেন্স রুমে আলোচনা সভায় সিভিল সার্জন ডা. অনুপম ভট্টাচার্য্য এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুরের জেলা প্রশাসক মোঃ মোমিনুর রশীদ।

এসময় প্রধান অতিথির বক্তব্য জেলা প্রশাসক মোমিনুর রশীদ বলেন, আমাদের প্রত্যেকের জীবনযাত্রার মান উন্নতকরণে, সুস্বাস্থ্য ও সুস্থ পরিবেশ নিশ্চিত করার ক্ষেত্রে সকলকে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে সবার জন্য সমান সুযোগ সৃষ্টি করতে আমরা বদ্ধপরিকর। করোনামুক্ত শেরপুর গড়তে বাংলাদেশ সরকার তথা বিশ্ব স্বাস্থ্য সংস্থা পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত নিয়মিত মাস্ক পরা সহ সকল ধরনের স্বাস্থ্যবিধি মেনে চলতে উদাত্ত আহ্বান জানান।

আলোচনা সভায় বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন, শেরপুরের পুলিশ সুপার মোঃ হাসান নাহিদ চৌধুরী, ২৫০ শয্যা বিশিষ্ট জেলা সদর হাসপাতালের সহকারী পরিচালক ডা. মুহাম্মদ জসিম উদ্দিন, জেলা পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ রায়হানুল ইসলাম, বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন,শেরপুর জেলার সভাপতি ডা. এম এ বারেক তোতা, স্বাধীনতা চিকিৎসক পরিষদ শেরপুর’র সভাপতি ডা. এ.টি.এম মামুন (জোস), বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন ও স্বাধীনতা চিকিৎসক পরিষদ শেরপুর’র সাধারণ সম্পাদক ডা. মোহাম্মদ নাদিম হাসান প্রমূখ।

এসময় অন‍্যান‍্যদের মধ্যে শেরপুর সদর উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডা. মোঃ মোবারক হোসেন,মেডিকেল অফিসার ডা. মোঃ আসমাউল ইসলাম,ডা. নাহিদ কামাল,ডা. মোঃ আকরাম হোসেন,ডা. আব্দুল্লাহ আল মাহমুদ,এনজিও প্রতিনিধি সহ স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা, রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, শিক্ষার্থী সহ ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক গণ উপস্থিত ছিলেন।

Comments

comments

Close