আজ: ২৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, রবিবার, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৮শে শাওয়াল, ১৪৪৩ হিজরি, সকাল ৮:৫২
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ মাদারীপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ব্যবসায়ীর মৃত্যু

মাদারীপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ব্যবসায়ীর মৃত্যু


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৭/০৪/২০২২ , ৬:৫৪ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


ইব্রাহিম সবুজ, স্টাফ রিপোর্টার (মাদারীপুর)
কাজের সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আসফার উদ্দিন ঢালী (৪০) নামের এক ফার্নিচার ব্যবসায়ী মারা গেছেন। বৃহস্পতিবার সকাল ১০টার দিকে মাদারীপুরের কালকিনি উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নের সূর্য্যমনী বাজারে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন খাসেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এমদাদ হোসেন।
স্থানীয় এলাকাবাসী বলেন, দীর্ঘ দিন ধরে সূর্য্যমনি বাজারে ফার্নিচারের ব্যবসা করে আসছেন আফসার উদ্দিন ঢালী। তিনি নিজেই কর্মচারী নিয়ে ফার্নিচারের কাজ করতেন। সকালে নিজে ফার্নিচারের কাজ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পড়ে থাকেন। পরে কর্মচারী এসে তাকে তারের সাথে জড়ানো দেখতে পায়। পরে স্থানীয়দের সহযোগিতায় খাসেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রে খবর দিলে পুলিশ তাকে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে প্রেরণ করেন। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।
এব্যাপারে খাসেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এমদাদ হোসেন বলেন, নিহত আফসার উদ্দিন ঢালী শরীয়তপুরের সদর উপজেলার দক্ষিণ চরসন্দী গ্রামের বাসিন্দা। তার স্ত্রী ও দুই সন্তান রয়েছে। পরে পরিবারের আবেদনের প্রেক্ষিতে মৃতদেহ পরিবারকে বুঝিয়ে দেয়া হয়। এঘটনায় কালকিনি থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

Comments

comments

Close