আজ: ২৪শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৩শে শাওয়াল, ১৪৪৩ হিজরি, রাত ৪:৫৬
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ নবীনগরে পরকীয়ার জেরেই খুন ব্যবসায়ী, আটক আসামী

নবীনগরে পরকীয়ার জেরেই খুন ব্যবসায়ী, আটক আসামী


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৭/০৪/২০২২ , ৯:৫৯ পূর্বাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


শুভ চক্রবর্ত্তী, নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি :

ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলায় পরকিয়ার জেরেই গত সোমবার (৪ এপ্রিল) ভোরে খুন হয়েছিল ফার্নিচার ব্যবসায়ী আতিকুর রহমান সুমন (২৮)। নিহতের বড় ভাইয়ের দায়েরকৃত মামলার পরপরই বুধবার (৬ এপ্রিল) রাত আনুমানিক ৯টায় নবীনগর থানা পুলিশের হাতে গ্রেপ্তার হন আসামি শরিফ মিয়া (২২)।

পুলিশ সূত্রে জানা যায়, নবীনগর উপজেলার শিবপুর ইউনিয়নের বাঘাউড়া গ্রামের একটি ভাড়া বাড়িতে বেশ কয়েক বছর ধরে বসবাস করে আসা, মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার আলিপুর গ্রামের মৃত আবু মিয়ার ছেলে ফার্নিচার ব্যবসায়ী আতিকুর রহমান সুমনের সাথে একই গ্রামের মারফত আলীর ছেলে শরিফ মিয়ার স্ত্রী’র পরকিয়া প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এক পর্যায়ে শরিফ মিয়ার সাথে মনোমালিন্যের জেরে তার স্ত্রীর বাবার বাড়িতে চলে যায়। স্ত্রীর পরকিয়া প্রেম ও তাদের দুজনের বিয়ে করার বিষয়টি জানতে পেরে এই হত্যাকাণ্ড ঘটায় আসামি শরিফ মিয়া। আসামি গ্রেপ্তারের পর পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে এই বিষয়টি বেরিয়ে আসে।

এ দিকে প্রাথমিক পর্যবেক্ষণে ফার্নিচার ব্যবসায়ী সুমনকে গুলি করে হত্যার বিষয়টি ধারনা করা গেলেও ময়নাতদন্তের রিপোর্টে দেশীয় অস্ত্রের টেঁটার আঘাতে সুমনের মৃত্যু হয়েছে বলে জানা যায়।

নবীনগর থানার অফিসার ইনচার্জ আমিনুর রশিদ ব্যবসায়ীকে হত্যার ঘটনায় মূল আসামী শরীফ মিয়াকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে তিনি জানান, নবীনগর থানা পুলিশ প্রযুক্তির সহায়তায় মাধ্যমে তাকে আটক করে।

Comments

comments

Close