আজ: ২২শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, রবিবার, ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২১শে শাওয়াল, ১৪৪৩ হিজরি, রাত ১:০১
সর্বশেষ সংবাদ
অপরাধ, জেলা সংবাদ শেরপুরে র‍্যাবের পৃথক অভিযানে ইয়াবা সহ গ্রেপ্তার ৩

শেরপুরে র‍্যাবের পৃথক অভিযানে ইয়াবা সহ গ্রেপ্তার ৩


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৬/০৪/২০২২ , ১০:৪৫ পূর্বাহ্ণ | বিভাগ: অপরাধ,জেলা সংবাদ


 জেলা প্রতিনিধি: 

শেরপুরে পৃথক অভিযানে ইয়াবা সহ ৩ ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১৪।৫ এপ্রিল (মঙ্গলবার) বিকেলে তাদেরকে গ্রেপ্তার করা হয়।গ্রেপ্তারকৃতরা হলেন, শ্রীবরদী উপজেলার ভাড়ারচর গ্রামের বাবুল মিয়ার ছেলে আসমত আলী(২০), ঝগড়ারচর তিনানীপাড়া গ্রামের রুস্তম আলীর ছেলে আল আমিন(২১) ও শেরপুর সদর থানার জুগনীবাগ গ্রামের সুরুজ আলীর ছেলে শফিকুল (২৫)। গ্রেপ্তারের সময় আসমত ও আল আমিনের নিকট থেকর ১২২পিস এবং শফিকুল এর কাছ থেকে ৩৪ পিস ইয়াবা উদ্বার করা হয়।

র‍্যাব-১৪ এর প্রেস রিলিজ সুত্রে জানা গেছে, জামালপুর ক্যাম্পের কােম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এর নেতৃত্বে এবং সহকারী পুলিশ সুপার এম. এম. সবুজ রানা এর উপস্থিতিতে র‍্যাবের একটি আভিযানিক দল শেরপুর জেলার শ্রীবর্দী থানাধীন ঝগড়ারচর মদকপাড়া মা-বাবার দােয়া ফুড প্রাডাক্টস এর সামনে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ১২২ পিস ইয়াবাসহ আসমত আলী ও আল আমিনকে গ্রেপ্তার করে। অপরদিকে শেরপুর সদর থানার বামনের চর মমিন রাইচ মিলের সামনে থেকে ৩৪ পিস ইয়াবা সহ শফিকুলকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে শেরপুর সদর ও শ্রীবরদী থানায় মামলা হয়েছে।

র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধান জানা গেছে, তারা দীর্ঘদিন যাবৎ শেরপুর জেলার বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।

জামালপুর ক্যাম্পের কােম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান জানান মাদকের মতাে সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‍্যাবের অভিযান অব্যাহত থাকবে।

Comments

comments

Close