আজ: ২৪শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৩শে শাওয়াল, ১৪৪৩ হিজরি, সকাল ৬:৪৫
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ, প্রধান সংবাদ শ্রীপুরে ইটবাহী লরি উল্টে একজন নিহত

শ্রীপুরে ইটবাহী লরি উল্টে একজন নিহত


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৬/০৪/২০২২ , ৮:২৯ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ,প্রধান সংবাদ


শ্রীপুর প্রতিনিধি:

গাজীপুরের শ্রীপুরে ইটবাহী লরি উল্টে সাগর (২০) নামের এক চালক নিহত হয়েছেন। এ সময় চালকের সহকারী শরিফকে লরির নিচ থেকে মারাত্মক আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

বুধবার (৬ এপ্রিল) বেলা এগারোটার দিকে উপজেলার বরমি ইউনিয়নের বালিয়াপাড়া গোলাঘাট এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সাগর ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলার পাগলা থানার নিগুয়ারী ইউনিয়নের কুরচাই গ্রামের মোহাম্মদ খোরশেদ আলীর ছেলে। আহত সহযোগী শরীফ (২৩) একই এলাকার মন্নাছ আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শী ফেরদৌস মিয়া বলেন, ইটবাহী একটি লরি বরকুল বালিয়াপাড়া সংযোগ সড়ক হয়ে গোলাঘাট এলাকার রেল লাইন অতিক্রম করার সময় হঠাৎ করে লরির সামনের অংশ উপরে উঠে যায়। এ সময় চালক চেষ্টা করেও লরি নিয়ন্ত্রণ করতে পারেনি। এ সময় লরি পেছনের দিকে নদীর তীরে গিয়ে রেল ব্রিজের পিলারের সঙ্গে ধাক্কা খায়। এতে চালক সাগর চাকার নিচে পড়ে ঘটনাস্থলেই নিহত হন।

অপরদিকে হেলপার শরিফ ব্রেকের সঙ্গে পা আটকে ঝুলে থাকে। পরবর্তীতে স্থানীয়রা গাড়ির ব্রেক কেটে তাকে আহত অবস্থায় উদ্ধার করে। তবে অপর এক সহযোগী লাফ দিয়ে জীবন রক্ষা করে।

স্থানীয়রা জানায়, ইটবাহী লরিটি চালকের সহকারী শরিফ চালাচ্ছিলো। চালক সাগর তখন পাশে বসেছিলেন।

নিহত লরি চালকের বাবা মোহাম্মদ খোরশেদ আলী বলেন, সকালে কুরচাই গ্রামের মেসার্স আরএমবি ব্রিকস নামক একটি ইট ভাটা থেকে ইট নিয়ে শ্রীপুর উপজেলার বালিয়াপাড়া এলাকায় একটি রাস্তার ইট নিয়ে আসে। এরপর দুপুর ১২ টার দিকে ফোন পাই আমার ছেলের গাড়ি দুর্ঘটনায় কবলিত হয়েছে। পরে ঘটনাস্থলে এসে ছেলের মরদেহ পেয়েছি।

 

মেসার্স আরএমবি ব্রিকস এর সত্বাধিকারী ও নিগুয়ারী ইউনিয়ন ৯ নম্বর ওয়ার্ড সদস্য মো. ইন্তাজ আলী বলেন, দুর্ঘটনায় কবলিত হয়ে একজন চালকের মৃত্যু হয়েছে। এরপর স্বজনদের সঙ্গে কথা বলে বিষয়টি মীমাংসা করা হয়েছে।

শ্রীপুর থানার উপপরিদর্শক এসআই অমল চন্দ্র বিশ্বাস বলেন, নিহতের স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে নিহতের লাশ বিনা ময়নাতদন্তে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

Comments

comments

Close