আজ: ২২শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, রবিবার, ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২১শে শাওয়াল, ১৪৪৩ হিজরি, রাত ১:০৮
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ নবীনগরে ৫ অসাধু ব্যবসায়ীকে অর্থ দণ্ড

নবীনগরে ৫ অসাধু ব্যবসায়ীকে অর্থ দণ্ড


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৬/০৪/২০২২ , ৭:০৯ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


শুভ চক্রবর্ত্তী, নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি :
ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার জিনদপুর ইউনিয়নের বাঙ্গরা বাজারে ভ্রাম্যমাণ আদালতে অভিযান পরিচালনা করে ৫ জন অসাধু ব্যবসায়ীকে ৪১ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করেন নবীনগর উপজেলার সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মোশারফ হোসাইন।
বুধবার(৬ এপ্রিল) দুপুরে বাঙ্গরা বাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির সভাপতি ও জিনদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবিউল আওয়াল রবির উপস্থিতে বাঙ্গরা বাজারে মূল্য তালিকা প্রদর্শন না করায়,বিভিন্ন পণ্যের মেয়াদ না থাকায় এবং রমজান উপলক্ষে সাধারন ক্রেতাদের কাছ থেকে অধিক মূল্য রাখায় ও মিষ্টির দোকানের প্যাকেটে’র ওজন বেশি থাকায় ভ্রাম্যমাণ আদালতে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৩৮, ৪৬ এবং ৫১ ধারা লঙ্ঘনের দায়ে মোট ০৫ টি মামলায় ০৫ জন ব্যবসায়ীকে ৪১ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।
এদিকে অভিযানের খবর পেয়ে কিছু ব্যবসায়ী দোকান বন্ধ করে পালিয়ে যাওয়ায় তাদের দোকান জব্দ করে চেয়ারম্যান’র জিম্মায় রাখা হয়।
নবীনগর সহাকারী কমিশনার(ভূমি)ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মোশারফ হোসাইন জানান, নিয়মিত অভিযানের কর্মসূচী হিসেবে আজকের এই অভিযান পরিচালনা করা হয়।আমাদের এই অভিযান কর্মসূচী অব্যাহত থাকবে।

Comments

comments

Close