আজ: ২৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, রবিবার, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৮শে শাওয়াল, ১৪৪৩ হিজরি, সকাল ৮:১৯
সর্বশেষ সংবাদ
অপরাধ, জেলা সংবাদ, প্রধান সংবাদ, রাজধানী জুড়ে গ্রেফতার হয়নি ৫জন আসামী , জামিনে মুক্ত হয়ে বাকি ৩জনও দিচ্ছেন হুমকি !

গ্রেফতার হয়নি ৫জন আসামী , জামিনে মুক্ত হয়ে বাকি ৩জনও দিচ্ছেন হুমকি !


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৬/০৪/২০২২ , ১২:৪৫ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,জেলা সংবাদ,প্রধান সংবাদ,রাজধানী জুড়ে


নিজস্ব প্রতিবেদক: রাজধানীর হাজারীবাগ থানাধীন বছিলার মেট্রো-হাউজিং এলাকায় সম্প্রতি ভূমি দখলের চেষ্টা ও চাঁদাবাজির ঘটনায় পুলিশের নাকের ডগায় আসামীরা ঘুড়ে বেড়ালেও তাদের গ্রেফতারে তৎপরতা না থাকায় ভয়ে দিন কাটাচ্ছেন মামলার বাদী সহ তার পরিবারের সদস্যরা । বাদী মোঃ শফিকুল ইসলাম বলেন , আমি পেশায় একজন ব্যবসায়ী । হাজারীবাগ থানাধীন বাসা নং ৩, রোড নং ৩ , মেট্রো হাউজিং বছিলায় আমার এবং আমার সহোদর ভাই মোঃ হারুন উর রশিদ (৪৫) এর মালিকানাধীন ১৩.৫ কাঠা জমির উপর ১তলা বিশিষ্ট আধা-পাকা একটি বাড়ি রয়েছে । ওই বাড়িতে গত ২০ মার্চ আনুমানিক রাত সাড়ে ১১টার দিকে মেহেরান হোসেন সিয়াম খান (৩২), তানভীর আলী সায়মন (৩৫), মাজহারুল (৩৫) এসে আমার ভাড়াটিয়াদের বাড়ি খালি করে অন্যত্র চলে যাওয়ার জন্য বিভিন্ন ধরণের ভয়ভীতি প্রদর্শন করে । পরবর্তীতে ২১ মার্চ সন্ধ্যায় মোঃ শাহজাহান এর নির্দেশনায় মেহেরান হোসেন সিয়াম খান (৩২), মোঃ সুমন মিয়া(৪০) , তানভীর আলী সায়মন (৩৫), মাজহারুল (৩৫) , মোঃ রোকন শেখ (৪৪), মোঃ আবুল কালাম(৬৫), হারুন দেওয়ান (৬০)সহ অজ্ঞাতনামা ১০/১২ জন দেশীয় অস্ত্র নিয়ে আমাদের উল্লেখিত বাড়িটিতে হামলা করে টিনের বাউন্ডারি ভেঙ্গে ফেলে পাশের খালি প্লটে নিয়ে যায় এবং ভাড়াটিয়াদের কারখানার জিনিসপত্র ভাংচুর করে যার ফলে আমার আনুমানিক সাড়ে তিন লক্ষ টাকার ক্ষতিসাধন হয় এবং কারখানায় রক্ষিত ২টি সিসি ক্যামেরা , যন্ত্রপাতি সহ আনুমানিক ৮০হাজার টাকার জিনিসপত্র নিয়ে যায় । সংবাদ পেয়ে আমরা ঘটনাস্থলে পৌঁছালে আমাদের উপরেও হামলা করা হয় এবং রামদা দিয়ে কোপ দেয়ার চেষ্টা করলে আমি সরে গিয়ে রক্ষা পেলেও রডের আঘাতে আমার শরীরের বিভিন্ন জায়গায় জখমের সৃষ্টি হয়। এসময় মেহেরান হোসেন সিয়াম খান (৩২) আমার কাছে থাকা নগদ ৪০হাজার টাকা ছিনিয়ে নিয়ে আরো ৫০লক্ষ টাকা চাঁদা দাবি করে। নয়তো আমাদের জায়গা দখল করবে এবং মামলা করলে আমাদের মেরে ফেলবে বলে হুমকি দেয় । এসময় জনসাধারণ পুলিশকে খবর দিয়ে মোঃ রোকন শেখ (৪৪)কে ঘটনাস্থল থেকে আটক করে পুলিশে সোপর্দ করে । পরবর্তীতে ), মোঃ আবুল কালাম(৬৫), হারুন দেওয়ান (৬০)কে আটক করা হলেও বর্তমানে ৩জন আসামিই জামিনে রয়েছেন ।
আসামীগণ বিভিন্ন মাধ্যমে আমাদের হুমকি ধামকি প্রদান করলেও পুলিশ এখনো প্রধান আসামী মেহেরান হোসেন সিয়াম খান (৩২) সহ বাকি ৫আসামীকে গ্রেফতারের ব্যাপারে কোন তৎপরতাই দেখাচ্ছে না । এমতাবস্থায় আমরা পরিবারসহ ভয়ে দিন কাটাচ্ছি । প্রশাসনের উচ্চ মহলে যোগাযোগ করেও কোন সুরাহা পাইনি ।
এদিকে সরেজমিনে এলাকার লোকজনের সাথে কথা বলে জানা যায় , এই মামলার দুই আসামী মেহেরান হোসেন সিয়াম খান (৩২), তানভীর আলী সায়মন (৩৫) এলাকায় মাদক ব্যবসার সাথে সংশ্লিষ্ট এবং প্রত্যক্ষ মদদদাতা । সরকার দলীয় রাজনীতিবিদদের নাম ভাঙ্গিয়ে চলায় ভয়ে কেউই তাদের বিরুদ্ধে নাম প্রকাশ করে কিছু বলতে নারাজ ।

Comments

comments

Close