আজ: ২৪শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৩শে শাওয়াল, ১৪৪৩ হিজরি, সকাল ৭:০৩
সর্বশেষ সংবাদ
খেলাধূলা, প্রধান সংবাদ মেসি-নেইমার-এমবাপ্পের ঝলকে বড় জয় পিএসজির

মেসি-নেইমার-এমবাপ্পের ঝলকে বড় জয় পিএসজির


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৪/০৪/২০২২ , ১১:৪৪ পূর্বাহ্ণ | বিভাগ: খেলাধূলা,প্রধান সংবাদ


শামসুল আলম সবুজ :
অবশেষে পিএসজির জার্সিতে একসাথে ঝলক দেখালেন লিওনেল মেসি, নেইমার জুনিয়র ও কিলিয়ান এমবাপ্পে। এই ত্রিরত্নের জ্বলে ওঠার ঝাল ভালোই টের পেয়েছে লরিয়েঁ। নেইমার-এমবাপ্পের জোড়া গোলের পাশাপাশি একটি গোল করেছেন লিওনেল মেসিও। আর তাতেই ৫-১ গোলে ম্যাচ জিতে নিয়েছে পিএসজি।
এমন এক ম্যাচের আশায় অনেকদিন ধরেই অপেক্ষায় ছিল প্যারিসের সমর্থকেরা। আগস্টে দলে যোগ দেওয়ার পর থেকে স্বরূপ দেখা যায়নি মেসিকে। নেইমারকেও কেমন যেন ছন্নছাড়া লাগছিল এতদিন। তবে পিএসজিতে নিয়মিত আলো ছড়াচ্ছিলেন একমাত্র কিলিয়ান এমবাপ্পেই। তাই সমর্থকদের একসঙ্গে তিনজনের ঝলক দেখার সৌভাগ্য এতদিন হয়নি। তবে এবার আর তাঁদের হতাশ হতে হয়নি। দারুণ পারফর্ম করে পার্ক দে প্রিন্সেসের সব আলো কেড়ে নিলেন পিএসজির তিন তারকা।
খেলা শুরুর ১২ মিনিটের মাথায় মেসি-নেইমার-এমবাপ্পের রসায়নে এগিয়ে যায় পিএসজি। মেসির কাছ থেকে বল নিয়ে এমবাপ্পে তা বাড়ালেন নেইমারের উদ্দেশ্যে। তা থেকে লক্ষ্যভেদ করতে ভুল হয়নি ব্রাজিল ফরোয়ার্ডের। দ্বিতীয় গোলের কারিগর এবার নেইমার। ২৮ মিনিটে তাঁর পাস থেকে ইদ্রিসা গানা গেয়ের পা ঘুরে বল চলে যায় এমবাপ্পের কাছে। তাঁর ফিনিশিংয়ে ২-০ তে এগিয়ে যায় প্যারিসিয়ানরা।
প্রথমার্ধে দুই গোল হলেও পরের ৪৫ মিনিটে আরও চারটি গোলের দেখা পায় দর্শক। বিরতি থেকে ফিরে ১০ মিনিটের মধ্যে একটি গোল শোধ করে লরিয়েঁ। নাইজেরিয়ান ফরোয়ার্ড তেরেম মোফি দলের হয়ে লক্ষ্যভেদ করেন। এর কিছুক্ষণ পর স্কোরশিটে আবারও নাম লেখান এমবাপ্পে। আশরাফ হাকিমির পাস থেকে গোলটি করেন ফ্রেঞ্চ তারকা। তবে গোল করেই ক্ষান্ত হননি তিনি, ৭৬ মিনিটে মেসিকে দিয়েও গোল করিয়েছেন। বাম প্রান্ত দিয়ে প্রতিপক্ষ বক্সে ঢুকে ক্রস পাঠান এমবাপ্পে। সেটা ধরে গোলকিপারকে পরাস্ত করেন মেসি।
খেলার অন্তিম মুহূর্তে দ্বিতীয় গোলের দেখা পান নেইমারও। এই গোলেরও উৎসমুখে ছিলেন কিলিয়ান এমবাপ্পে। এটার মাধ্যমে ম্যাচে অ্যাসিস্টের হ্যাট্রিক হয়ে যায় তাঁর।

Comments

comments

Close