আজ: ২২শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, রবিবার, ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২১শে শাওয়াল, ১৪৪৩ হিজরি, রাত ১২:৪২
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ দেশ থেকে মাদকের অপব্যবহার নিয়ন্ত্রণ করা হবে: মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মহাপরিচালক সবুর মন্ডল

দেশ থেকে মাদকের অপব্যবহার নিয়ন্ত্রণ করা হবে: মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মহাপরিচালক সবুর মন্ডল


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ৩০/০৩/২০২২ , ১০:০১ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


গোবিন্দগঞ্জ উপজেলা প্রতিনিধি:
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) আব্দুস সবুর মন্ডল বলেছেন, যে কোন মূল্যে দেশ থেকে মাদকের অপব্যবহার নিয়ন্ত্রণ করা হবে। দেশের যুব সমাজ ও শিক্ষার্থীদের মাদকের ব্যবহার থেকে বিরত রাখতে সকলকে নিজ নিজ অবস্থানে থেকে দায়িত্ব পালণ করতে হবে।
তিনি বুধবার ৩০ মার্চ দুপুরে জেলার গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জ উচ্চ বিদ্যালয় মাঠে মাদক বিরোধী এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। তিনি আরও বলেন, সমাজ থেকে মাদক দ্রব্যের অপব্যবহার নির্মূল করা না গেলে মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ যেভাবে এগিয়ে যাচ্ছে তা ব্যাহত  হবে। তাই আমাদের সকলকে সচেতনতার সাথে পরিবার, সমাজ তথা দেশ থেকে মাদকের অপব্যবহার নির্মূল করতে হবে।
এ সমাবেশে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক আব্দুল লতিফ প্রধান, গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আরিফ হোসেনের সভাপতিত্বে সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের রংপুর বিভাগীয় উপ-পরিচালক আসলাম হোসেন, গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইজার উদ্দিন, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার রমজান আলী সরকার, মহিমাগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম প্রধান, মহিমাগঞ্জ আলিয়া কামিল মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ ড. মোখলেছুর রহমান, মহিমাগঞ্জ ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ শফিকুল ইসলাম বকুল, মহিমাগঞ্জ মহিলা কলেজের অধ্যক্ষ মুনছুরুর রহমান, প্রধান শিক্ষক দিপক পাল প্রমূখ। অনুষ্ঠানে বীরমুক্তিযোদ্ধা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ ছাড়াও স্থানীয় সূধীবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

Comments

comments

Close