আজ: ২৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, রবিবার, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৮শে শাওয়াল, ১৪৪৩ হিজরি, সকাল ৮:১২
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ মদনে অতর্কিত হামলায় গুরুতর জখম ২ জন

মদনে অতর্কিত হামলায় গুরুতর জখম ২ জন


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ৩০/০৩/২০২২ , ৯:৪৩ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


আলী আজগর:
নেত্রকোনার মদন উপজেলার ৬ নং তিয়শ্রী ইউনিয়নের বালালী গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে, মৃত রহিম উদ্দিনের ছেলে নিয়াশা (৫০)ও মৃত কালা মিয়ার ছেলে দ্বীন ইসলামকে (৪৫)কে বালালী বাজারে টাওয়ারের পাশে পেয়ে ,অতর্কিত ভাবে মারধর করে গুরুতর জখমের ঘটনাটি ঘটায় মৃত বেচু মিয়ার ছেলে সংগ্রাম ও তার ছোট ভাই হৃদয় আহমেদ (বাবু ) ।

পূর্ব শত্রুতার জের ধরে ৩০ মার্চ  বুধবার সকাল ৯ টার দিকে বালালী গ্রাম থেকে মদনে আসার উদ্দেশ্যে রওনা হয় , দ্বীন ইসলাম ও নিয়াশা নামের এই দুই ব্যক্তি ।
মদন আসার পথে পূর্ব শত্রুতার জের ধরে বালালী বাজারে টাওয়ারের পাশে আসা মাত্রই এ হামলার ঘটনাটি ঘটায়, বালালী গ্রামের মৃত বেচু মিয়ার ছেলে সংগ্রাম (৩০) ও তার ছোট ভাই বাবু (১৮)।
এ ঘটনায় বালালী গ্রামবাসী আতঙ্কের মুখে, জীবনযাপন করছেন। পুলিশের নিরাপত্তা রয়েছে উক্ত বালালী গ্রামটি।

এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ বলেন ,মৃত বেচু মিয়ার ছেলেদের অত্যাচারে জর্জরিত পুরা বালালী গ্রামবাসী। যেকোনো সময় ঘটে যেতে পারে  বড় ধরনের দুর্ঘটনা।

গুরুতর আহত নিয়াশা ও দ্বীন ইসলামকে স্বজনেরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার নিয়াশার অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এলাকাবাসীর সূত্রে জানা যায় ,দ্বীন ইসলাম ও নিয়াশা মদনে যাওয়ার উদ্দেশ্যে বালালী বাজারে টাওয়ারের পাশে যাওয়া মাত্রই পূর্ব শত্রুতার জের ধরে এ ঘটনাটি ঘটায় মৃত বেচু মিয়ার ছেলেরা।

এ বিষয়ে জানতে চাইলে, মদন থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ফেরদৌস আলম বলেন, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে , এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনি।অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে ।

Comments

comments

Close