আজ: ২৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, রবিবার, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৮শে শাওয়াল, ১৪৪৩ হিজরি, সকাল ৭:৩৬
সর্বশেষ সংবাদ
প্রধান সংবাদ নওগাঁয় নিজ বন্দুক দিয়ে গুলি করে আত্মহত্যা

নওগাঁয় নিজ বন্দুক দিয়ে গুলি করে আত্মহত্যা


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ৩০/০৩/২০২২ , ৭:০৩ অপরাহ্ণ | বিভাগ: প্রধান সংবাদ


আব্দুল মান্নান,নওগাঁ:নওগাঁর পত্নীতলা উপজেলার আকবপুর ইউনিয়নে লাইসেন্স করা নিজ বন্দুকের গুলিতে ইয়াকুব আলী নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। ৫৫ বছর বয়সী ইয়াকুব আলী পত্নীতলা উপজেলার আকবরপুর ইউনিয়নের চেরাডাঙ্গা গ্রামের বাসিন্দা।

পত্নীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম জানান, পত্নীতলা উপজেলার চেরাডাঙ্গা গ্রামে পরিবার ও স্বজনদের নিয়ে বসবাস করত ইয়াকুব আলী। বিত্তশালী হওয়ায় নিজের ও পরিবারের নিরাপত্তা রক্ষায় নিজের লাইসেন্সকৃত একনলা একটি বন্দুক ছিল তার। বুধবার সকালের কোনো এক সময়ে সকলের অজান্তেই বাড়ীর ছাদে বন্দুক নিয়ে গিয়ে নিজের মাথায় ওই বন্দুক ঠেকিয়ে গুলি ইয়াকুব আলী। এ সময় তাঁর স্ত্রী মর্জিনা খাতুন গুলির শব্দ শুনতে পেয়ে ছাদে উঠে ইয়াকুব আলীর মরদেহ পড়ে থাকতে দেখেন। পরে পরিবারের পক্ষ থেকে পত্নীতলা থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে ইয়াকুব আলীর মরদেহ উদ্ধার করে এবং বন্দুকটি জব্দ করে।

পুলিশ জানান, কি কারনে ইয়াকুব আলী নিজের লাইসেন্স করা বন্দুক দিয়ে আত্মহত্যা করেছে সে সম্পর্কে কিছু জানা যায়নি। ইয়াকুব আলীর মরদেহ উদ্ধার করে মরদেহের সুরহাল রিপোর্ট তৈরী করে ময়নাতনন্তের জন্য দুপুরে মরদেহটি নওগাঁ আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এই আত্মহত্যার ঘটনায় পত্নীতলা থানায় একটি অপমুত্যূ (ইউডি) মামলা দায়ের করা হয়েছে।

Comments

comments

Close