আজ: ২৭শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, শুক্রবার, ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৬শে শাওয়াল, ১৪৪৩ হিজরি, সকাল ৯:২৯
সর্বশেষ সংবাদ
বিনোদন অস্কার অনুষ্ঠানে কমিডিয়ান ক্রিস রককে চড় মারলেন অভিনেতা উইল স্মিথ

অস্কার অনুষ্ঠানে কমিডিয়ান ক্রিস রককে চড় মারলেন অভিনেতা উইল স্মিথ


পোস্ট করেছেন: মতপ্রকাশ অনলাইন | প্রকাশিত হয়েছে: ২৯/০৩/২০২২ , ৪:১৫ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


বিনোদন ডেস্ক : ৯৪তম অস্কার মঞ্চে মার্কিন কমেডিয়ান ক্রিস রককে থাপ্পড় মেরে বিশ্বকে হতভম্ব করে দিয়েছেন অস্কারজয়ী অভিনেতা উইল স্মিথ।

একটি ক্যাটাগরির অস্কার হস্তান্তরের সময় ক্রিস রক উইল স্মিথের স্ত্রী জেডা পিঙ্কেটকে নিয়ে কৌতুক করার পরেই এই কাণ্ড করে বসেন স্মিথ। পিঙ্কেটের টাক মাথাকে ইঙ্গিত করে মজা করছিলেন ক্রিস রস। এক পর্যায়ে, মঞ্চে উঠে হল ভর্তি দর্শকের সামনে থাপ্পড় মারেন ক্রিস রককে।

নিজের আসনে ফিরে চিৎকার করে ক্রিসকে ভর্ৎসনাও করেন উইল স্মিথ। ঘটনার আকস্মিকতায় হতবিহ্বল হয়ে পড়েন উপস্থিত সবাই। পরে উইল স্মিথ এই ঘটনার জন্য ক্ষমা চেয়েছেন।

বার্তা সংস্থা রয়টার্স জানিয়েছে, এ বছর সেরা অভিনেতা বিভাগে মনোনীত হয়েছেন উইল স্মিথ। আর এবারের অস্কার অনুষ্ঠানের সঞ্চালক ছিলেন কৌতুক অভিনেতা ক্রিস রক।রোববার অস্কার অনুষ্ঠানে উইল স্মিথের স্ত্রীর উপস্থিতি নিয়ে ঠাট্টা করেন সঞ্চালক ক্রিস রক। এর জেরে মঞ্চে গিয়ে ক্রিস রকের গালে চড় বসিয়ে দেন উইল স্মিথ।

প্রথম দর্শনে পুরো ঘটনাটিকে ‘স্ক্রিপ্টেড’ বা আগে থেকে ঠিক করে রাখা কৌতুকের অংশ বলে মনে হলেও পরে বোঝা যায়—পরিস্থিতি গুরুতর। কেননা, চড় মারার পর উইল স্মিথ চিৎকার করে ক্রিস রককে বলেন, ‘আমার স্ত্রীর নাম তোমার ওই বাজে মুখে আনবে না। ’

‘কিং রিচার্ড’ চলচ্চিত্রের জন্য ৯৪তম অস্কারে সেরা অভিনেতার পুরস্কার জিতেছেন উইল স্মিথ।

Comments

comments

Close