আজ: ২১শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, শনিবার, ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২০শে শাওয়াল, ১৪৪৩ হিজরি, রাত ২:৫৩
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ, প্রধান সংবাদ, সিলেট বিভাগ সিলেটের ৩ উপজেলায় স্বেচ্ছাসেবক লীগের আংশিক কমিটির অনুমোদন

সিলেটের ৩ উপজেলায় স্বেচ্ছাসেবক লীগের আংশিক কমিটির অনুমোদন


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২৮/০৩/২০২২ , ১০:১৮ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ,প্রধান সংবাদ,সিলেট বিভাগ


সিলেট ব্যুরো:

সিলেটের তিন উপজেলায় স্বেচ্ছাসেবক লীগের শীর্ষ দুই পদসহ আংশিক কমিটির অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় কমিটি। সোমবার দুপুরে  বিষয়টি নিশ্চিত করেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফসার আজিজ।

জেলা স্বেচ্ছাসেবক লীগ সূত্রে জানা যায়, দক্ষিণ সুরমা, বালাগঞ্জ ও ফেঞ্চুগঞ্জ উপজেলায় আংশিক কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান আগামী তিন বছরের জন্য এসব কমিটির অনুমোদন দেন।

১৫ মার্চ সংগঠনের কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক আজিজুল হক স্বাক্ষরিত এক চিঠিতে বিষয়টি জানানো হয়। তবে এ কমিটি গঠনের বিষয়টি গতকাল রোববার রাতে জানাজানি হয়।

দক্ষিণ সুরমা উপজেলায় ১৫ সদস্যবিশিষ্ট কমিটির অনুমোদন দেওয়া হয়। এতে মো. নিজাম উদ্দিনকে সভাপতি ও জয়ন্ত গোস্বামীকে সাধারণ সম্পাদক করা হয়েছে। এ ছাড়া সহসভাপতি হয়েছেন জাহিদুর রহমান, শানুর আহমদ, শাহীন শাহ, শামীম আহমদ, গোলাম মোস্তফা, মো. সালাউদ্দিন আহমেদ ও নিজাম আহমেদ। যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন সাইদ আহমেদ চৌধুরী ও রাশেদুল ইসলাম।

দক্ষিণ সুরমা উপজেলায় সাংগঠনিক সম্পাদক করা হয়েছে নিশান চৌধুরী, জাবেদ আহমদ ও শাহীন আহমদকে। দপ্তর সম্পাদক হয়েছেন খোরশেদ আহমেদ।
বালাগঞ্জ উপজেলায় ছয় সদস্যবিশিষ্ট কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। এ উপজেলায় ফারুক আহম্মেদ সভাপতি ও নয়ন তালুকদার সাধারণ সম্পাদক হয়েছেন। এ ছাড়া আমির আলী ও আবদুর রকিব সহসভাপতি এবং মাহবুবুল আলম ও ফতহুল হাসান চৌধুরী যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন।

ফেঞ্চুগঞ্জ উপজেলায় ৯ সদস্যবিশিষ্ট কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। এতে আশরাফুল হাসান চৌধুরী সভাপতি ও নাহিদ সুলতান সাধারণ সম্পাদক হয়েছেন। এ ছাড়া আবদুর রহমান, শেখ মিজানুর রহমান ও বাবু আহমেদ তালুকদার সহসভাপতি, মোসলেম উদ্দিন আহমদ ও আবদুল্লা আল সায়মন যুগ্ম সাধারণ সম্পাদক, রাজু আহমেদ সাংগঠনিক সম্পাদক এবং উজ্জ্বল চন্দ্র দপ্তর সম্পাদক হয়েছেন।

জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফসার আজিজ  বলেন, তিন উপজেলার আংশিক কমিটিকে আগামী ১ মাসের মধ্যে ৭১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করার জন্য কেন্দ্র থেকে নির্দেশনা দেওয়া হয়েছে।

Comments

comments

Close