আজ: ২৪শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৩শে শাওয়াল, ১৪৪৩ হিজরি, সকাল ৬:৩১
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ অবশেষে নবীনগর উপজেলা ও পৌর ছাত্রলীগের কমিটি ঘোষণা

অবশেষে নবীনগর উপজেলা ও পৌর ছাত্রলীগের কমিটি ঘোষণা


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২৬/০৩/২০২২ , ১:০৮ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


শুভ চক্রবর্ত্তী, নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি : সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে দীর্ঘ ৪ বছর পর ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলা ও পৌর ছাত্রলীগের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। শুক্রবার দিবাগত মধ্যরাতে (২৬ শে মার্চ) ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল এবং সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন শোভনের সাক্ষরযুক্ত প্রেস বিজ্ঞপ্তিতে মোহাম্মদ আবু সাঈদকে আহ্বায়ক করে নবীনগর উপজেলা ছাত্রলীগের ৫১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি এবং এহসান আহমেদকে আহ্বায়ক করে নবীনগর পৌর ছাত্রলীগের ৪১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়। নবঘোষিত কমিটির নবীনগর উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়কেরা হলেন মোহাম্মদ নাসির উল্লাহ, মোহাম্মদ নাজিম হোসেন, সাকিব মাহমুদ, কবির হোসেন, মোবারক হোসেন, আব্দুল্লাহ আল তুষার এবং নবীনগর পৌর ছাত্রলীগের যুগ্ম আহ্বায়কেরা হলেন সামির আহমেদ সাইদুল, সাইফুল ইসলাম সাফু,সাথিফ হাসান তপু, আকরাম আহমেদ, হিমেল পিয়াস রণি, শুভ আহমেদ রাজু, তানভীর রহমান, সোহান মিয়া।

এদিকে প্রত্যাশিত পদ না পেয়ে, বেশ কয়েকজন ছাত্রলীগ নেতা নবীনগর উপজেলা ও পৌর ছাত্রলীগের নবঘোষিত কমিটিকে ছাত্রলীগের গঠনতন্ত্র বিরোধী বলে আখ্যায়িত করে এবং দুই কমিটিতে প্রথম সারির কয়েকজন ছাত্র নেতাকে যথাযথ মূল্যায়ন করা হয়নি বলেও জানায় ।

প্রসঙ্গত, নবীনগরে আওয়ামী লীগের দলীয় নেতাদের মতানৈক্যের কারণে ২০১৮ সালে নবীনগর উপজেলা, পৌর ও সরকারি কলেজ শাখা ছাত্রলীগের কমিটি বিলুপ্তি ঘোষণার প্রায় ৪ বছর পর, শুক্রবার দিবাগত রাতে ২৬ মার্চের প্রথম প্রহরে নবীনগর উপজেলা ও পৌর কমিটি ঘোষণা করা হয়।

Comments

comments

Close