আজ: ২১শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, শনিবার, ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২০শে শাওয়াল, ১৪৪৩ হিজরি, রাত ৩:৩২
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ র‌্যাব-৯ এর অভিযানে ৩৪,৩০০ পিস ইয়াবাসহ দুইজন মাদক ব্যবসায়ী আটক

র‌্যাব-৯ এর অভিযানে ৩৪,৩০০ পিস ইয়াবাসহ দুইজন মাদক ব্যবসায়ী আটক


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২৫/০৩/২০২২ , ১০:৫৬ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


রুবেল আহমদ, সিলেট জেলা প্রতিনিধি :

এলিট ফোর্স র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান র‍্যাব-৯ এর সদর কোম্পানীর একটি অভিযানিক দল গতকাল বৃহস্পতিবার ২৪ শে মার্চ ২০২২ইং তারিখে গোয়েন্দা তথ্যর ভিত্তিতে সিলেটের শাহপরান (রঃ) থানাধীন মিরাবাজার এলাকায় অভিযান পরিচালনা করে ৩৪,৩০০ পিস ইয়াবা ট্যাবলেট, ইয়াবা বিক্রয়লব্ধ বাংলাদেশী ৮৩,৮৮৫/- টাকা, ৫০ ইউএস ডলার, ৪ টি মোবাইল ফোন এবং ৪ টি সিম কার্ড সহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

র‍্যাব-৯ এর মিডিয়া অফিসার এসপি সোমেন মজুমদার জানান গ্রেফতারকৃত ব্যক্তি এসএমপি, সিলেটের শাহপরান (রঃ) থানার সোনারপাড়া (শিবগঞ্জ) নবারুন এলাকার বাসিন্দা মোঃ মাহমুদ হোসেন রাসেল এর স্ত্রী মোছাঃ ফারহানা আক্তার জুহেলী (৩১) ও সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ এর পূর্ব বীরগাঁও এলাকার বাসিন্দা মৃত আজিজুল হক এর ছেলে মোঃ মুন্না মিয়া (৩৫)।
তিনি আরো জানান গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব জানতে পারে যে, এসএমপি-সিলেটের শাহপরান (রঃ) এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী কৌশলে আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে সাধারণ ভাড়াটিয়ার বেশে সিলেটে ইয়াবার ব্যবসা পরিচালনা করে আসছিলো দীর্ঘ দিন থেকে তাই, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে বৃহস্পতিবার রাত পৌনে চারটায় এই ছদ্মবেশী ইয়াবা ব্যবসায়ীদেরকে ইয়াবা এবং ইয়াবা বিক্রয়ের টাকাসহ গ্রেফতার করে।
মাদকের ব্যপারে সরকার ঘোষিত জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে র‌্যাব-৯ এর গোয়েন্দা কার্যক্রম এবং চলামান অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি বলেন।

পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদ্বয়ের বিরুদ্ধে এসএমপি, সিলেটের শাহপরান (রঃ) থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের পূর্বক জব্দকৃত আলামত থানায় হস্তান্তর করা হয়।

Comments

comments

Close