আজ: ২২শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, রবিবার, ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২১শে শাওয়াল, ১৪৪৩ হিজরি, রাত ১২:৫৬
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ রংপুরে মানবতার বন্ধনে এতিমখানা ও মাদ্রাসা ভবনের উদ্বোধন

রংপুরে মানবতার বন্ধনে এতিমখানা ও মাদ্রাসা ভবনের উদ্বোধন


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২৫/০৩/২০২২ , ৯:৫৩ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


শরিফা বেগম শিউলী: রংপুরে মানবতার বন্ধনে এতিমখানা ও মাদ্রাসা ভবনের শুভ উদ্বোধন করা হয়েছে। ২৫শে মার্চ শুক্রবার বিকেলে রংপুর নগরীর তাজহাট থানাধীন পূর্ব ফতেপুর এলাকায় রংপুর মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার, মানবতার বন্ধনে এতিমখানা ও মাদ্রাসা মসজিদের প্রধান উপদেষ্টা আবদুল আলীম মাহমুদ মানবতার বন্ধনে এতিমখানা ও মাদ্রাসা ভবনের শুভ উদ্বোধন করেন।

মানবতার বন্ধনে এতিমখানা ও মাদ্রাসা ভবনের শুভ উদ্বোধনে সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (কোতয়ালী জোন) আলতাব হোসেনের সঞ্চালনায় ও রংপুর মেট্রোপলিটন পুলিশের তাজহাট থানার অফিসার ইনচার্জ এ কে এম নাজমুল কাদের এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন- সহকারী শিক্ষক মানবতার বন্ধনে এতিমখানা ও মাদ্রাসার মোঃ বেলাল হোসেন, মানবতার বন্ধনে এতিমখানা ও মাদ্রাসার প্রধান শিক্ষক মোঃ নূর আলম, তিনি এতিমখানা ও মাদ্রাসার উন্নয়নপ্রকল্পে দিকনির্দেশনা মুলক বক্তব্য প্রদান করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার মানবতার বন্ধনে এতিমখানা ও মাদ্রাসা মসজিদের প্রধান উপদেষ্টা আবদুল আলীম মাহমুদ । তিনি বলেন ৫৯জন আজীবন সদস্য ছাড়াও অনেকের সহযোগিতায় এই এতিমখানা ও মাদ্রাসা ভবন, এই ভবনের আরো অনেক কাজ বাকি আছে আপনারা যদি কেউ সহযোগিতার হাত বাড়িয়ে দেন তাহলে এতিম বাচ্চাদের পড়া লেখা আরো স্বচ্ছল হবে।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার- মেহেদুল করিম, সহকারী পুলিশ কমিশনার (কোতয়ালী জোন) আলতাব হোসেন, সহকারী পুলিশ কমিশনার জমির উদ্দিন, মানবতার বন্ধনের সাধারণ সম্পাদক, সাইদুল হাসান, সহ- সাধারণ সম্পাদক, রেজাউল করিম টেক্কা, সাংগঠনিক সম্পাদক, আব্দুর রাজ্জাক, প্রচার ও প্রকাশনা সম্পাদক, এ্যাডভোকেট রফিকুল ইসলাম গোলাপসহ রংপুর মহানগরীর বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক ও রাজনৈতিক সুধীজনবৃন্দ।

এসময় ছাত্র ছাত্রীদের ডিসপ্লে ও অবিভাবকদের মুক্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শেষে দেশ ও জাতির কল্যাণ ও সমৃদ্ধি কামনা করে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন- ইঞ্জিনিয়ার এম. আর মুসফিক।আরো উপস্থিত ছিলেন বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

Comments

comments

Close