আজ: ২৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, রবিবার, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৮শে শাওয়াল, ১৪৪৩ হিজরি, সকাল ৮:২৮
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ, শিক্ষাঙ্গন নোবিপ্রবি সাংবাদিক সমিতির সভাপতি ফারহান, সম্পাদক পাঠান

নোবিপ্রবি সাংবাদিক সমিতির সভাপতি ফারহান, সম্পাদক পাঠান


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২৪/০৩/২০২২ , ১০:৪৩ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ,শিক্ষাঙ্গন


নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (নোবিপ্রবিসাস) ২০২২-২৩ সেশনের নবগঠিত কার্যনির্বাহী পরিষদ নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়েছে। বুধবার (২৩ ই মার্চ) নোবিপ্রবিসাসের সদস্যদের অংশগ্রহণে বেলা ১২ টায় নির্বাচন অনুষ্ঠিত হয়।

এতে সভাপতি পদে জয়ী হয়েছেন দৈনিক আমাদের সময় পত্রিকার বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আব্দুল কবির ফারহান ও সাধারণ সম্পাদক হয়েছেন আমার সংবাদের প্রতিনিধি মাইনুদ্দীন পাঠান।

এ অনুষ্ঠানে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও শিক্ষা বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর, এছাড়াও নির্বাচন কমিশনার হিসেবে ছিলেন অণুজীব বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. ফিরোজ আহমেদ ও ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক শফিউল আলম।

নির্বাচিত অন্যান্যরা হলেন-সহ-সভাপতি দৈনিক কালজয়ীর রিপন চন্দ্র শীল, যুগ্ম সম্পাদক ডেইলি আওয়ার টাইমের সাবিহা তাসমিম, দপ্তর, প্রচার ও প্রকাশনা সম্পাদক মানবজমিনের এস জে আরাফাত, কোষাধ্যক্ষ পদে বাংলাদেশ টুডের নুমান রাশেদ।

পাঠাগার ও প্রশিক্ষণ সম্পাদক পদে এস আহমেদ ফাহিম, কার্যকরী সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের বাংলাভিশন ডিজিটালের প্রতিনিধি ফজলে এলাহী ফুয়াদ ও দৈনিক মানবকন্ঠ পত্রিকা প্রতিনিধি মো. ফাহাদ হোসেন হৃদয়।

উল্লেখ্য, বেলা ১২ টায় বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়াম ভবনের দ্বিতীয় তলায় প্রক্টর অফিসে উৎসবমুখর পরিবেশে নোবিপ্রবি সাংবাদিক সমিতির নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। দুপুর ২ টা ৪০ মিনিটে নির্বাচন কমিশনার সহকারী অধ্যাপক শফিউল আলম নির্বাচনের ফলাফল ঘোষণা করেন।

Comments

comments

Close