আজ: ২১শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, শনিবার, ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২০শে শাওয়াল, ১৪৪৩ হিজরি, রাত ২:৫১
সর্বশেষ সংবাদ
প্রধান সংবাদ নওগাঁর মান্দায় ধান ক্ষেত থেকে যুবকের মরদেহ উদ্ধার

নওগাঁর মান্দায় ধান ক্ষেত থেকে যুবকের মরদেহ উদ্ধার


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২৪/০৩/২০২২ , ৯:৫৩ অপরাহ্ণ | বিভাগ: প্রধান সংবাদ


নওগাঁ প্রতিনিধি: নওগাঁর মান্দায় ধান ক্ষেত থেকে মঞ্জুরুল ইসলাম রিপন (২০) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার নুরুল্ল্যাবাদ ইউনিয়নের দোডাঙ্গী গ্রামের ধানক্ষেত থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।
নিহত রিপন একই গ্রামের আনোয়ারুল ইসলামের ছেলে । সে পেশায় একজন কৃষক।
পুলিশ ও পরিবার সূত্রে জানাগেছে, বুধবার রাতে উপজেলার নুরুল্ল্যাবাদ এলাকায় একটি ইসলামী জালসা ছিল। রাতের খাবার খেয়ে রাত সাড়ে ৯টার দিকে মঞ্জুরুল ইসলাম রিপন ইসলামী জালসার উদ্দেশ্যে বাড়ী থেকে বের হয়। মধ্যরাতে ইসলামী জলসা শেষ হয়ে গেলেও সে রাতে আর বাড়ি ফিরে নাই।

পরদিন সকালে নিহতের বাড়ি  হতে আধা কিলোমিটার দূরে একটি ধানক্ষেতের মধ্যে মঞ্জুরুল এর মরদেহ দেখতে পান এলাকাবাসীরা। পরে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে।

বিষয়টি নিশ্চিত করে মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান বলেন, রিপন মৃগি রোগে আক্রান্ত ছিলো বলে জানা গেছে। তবে এ রোগে এতো দুরে যাওয়ার কথাও না। লাশের কানে হালকা একটু রক্তের দাগ আছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারন জানা যাবে। আইনানুগ প্রক্রিয়া শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে বলে জানান ওসি।

Comments

comments

Close