আজ: ২১শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, শনিবার, ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২০শে শাওয়াল, ১৪৪৩ হিজরি, রাত ২:১৭
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ নওগাঁয় বাস ও ট্রাকের সংঘর্ষে নিহত ৪; আহত-২০

নওগাঁয় বাস ও ট্রাকের সংঘর্ষে নিহত ৪; আহত-২০


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২৪/০৩/২০২২ , ৮:৫৬ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


নওগাঁ প্রতিনিধি: নওগাঁর মহাদেবপুরে যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৪ জনের মৃত্যু হয়েছে। এ দূর্ঘটনায় বাসের চালকসহ অনন্ত আরো ২০ জন আহত হয়েছে।
বুধবার (২৩ মার্চ) রাত পৌনে ৯টার দিকে জেলার মাতাজি-বদলগাছি সড়কের মহাদেবপুর থানাধীন পয়নারী এলাকায় এ দূর্ঘটনাটি ঘটে।

আহতদের উদ্ধার করে বদলগাছী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, নওগাঁ সদর হাসপাতাল ও রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাঁকিদের প্রাথমিক চিকিৎসাসেবা দেওয়া হয়েছে।

ঘটনাস্থলেই ২ জন নিহত হন। প্রাথমিকভাবে নিহত দু’জন বদলগাছী উপজেলার সুহাসা গ্রামের ইটভাটার শ্রমিক বলে জানা গেছে। বাঁকি ২ জন নওগাঁ সদর হাঁসপাতালে মারা যাওয়ায় তাৎক্ষনিক তাদের পরিচয় বিস্তারিত জানা সম্ভব হয়নি।

বদলগাছী থানার ওসি আতিকুল ইসলাম জানান, জেলার সাপাহার উপজেলা থেকে ওই যাত্রীবাহী বাস নওগাঁর দিকে যাচ্ছিল। পথের মধ্যে ঘটনাস্থল পয়নারী এলাকার পৌঁছালে বিপরীত দিক থেকে একটি দ্রুতগামী ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস ও ট্রাকটি দুমড়ে-মুচড়ে যায়। এ সময় বাসের দুই যাত্রী ঘটনাস্থলেই নিহত হয়েছে। এ সময় বাসে থাকা যাত্রীদের মধ্যে ২০ জনের মতো আহত হন। আহতদের উদ্ধার করে বদলগাছী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, নওগাঁ সদর হাসপাতাল ভর্তি করে দেন। নওগাঁ সদর হাসপাতালে আরও দুই যাত্রী নিহত হয়েছেন।

ওসি আতিকুল ইসলাম আরও জানান, যাত্রীবাহী বাসটিতে বদলগাছী উপজেলার ১৫/২০ জন ইটভাটার শ্রমিক ছিলেন। শ্রমিকরা পত্নিতলায় একটি ইটভাটায় কাজ শেষে বাস যোগে রাতে বাড়ি ফিরছিলেন। হতাহতদের পরিচয় রাতে বিস্তারিত জানা সম্ভব হয়নি।

নওগাঁ সদর আধুনিক হাসপাতালের জরুরি বিভাগে কর্মরত মেডিক্যাল অফিসার ডা. নাফিউল ইসলাম ইকবাল জানান, সড়ক দুর্ঘটনায় নওগাঁ সদর হাসপাতালে ২২ নিয়ে আসা হয়। তাদের মধ্যে দুই জন মারা যান। বাঁকি ২০ জনের মধ্যে ১৫ জনকে নওগাঁ সদর হাসপাতাল থেকে রামেকে পাঠানো হয়েছে। রেফার্টকৃতদের মধ্যে ৩ জনের অবস্থা আশঙ্কাজনক।

Comments

comments

Close