আজ: ২২শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, রবিবার, ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২১শে শাওয়াল, ১৪৪৩ হিজরি, রাত ১:২৫
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ ব্রাহ্মণবাড়িয়ায় অপহরণের পর মুক্তিপণ দাবি, ইয়াবাসহ যুবক আটক

ব্রাহ্মণবাড়িয়ায় অপহরণের পর মুক্তিপণ দাবি, ইয়াবাসহ যুবক আটক


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২৪/০৩/২০২২ , ৮:৪৩ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


ই এম আসাদুজ্জামান আসাদ:

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় অভিযান চালিয়ে রোমান আহমেদ (২৫) নামের অপহৃত এক যুবককে উদ্ধার করেছে পুলিশ। এ সময় ইয়াবাসহ আবেদ ভূঁইয়া (৩০) নামে এক অপহরণকারীকেও আটক করা হয়।
বুধবার (২৩ মার্চ) রাত ১০টার দিকে র‍্যাব-১৪ ভৈরব ক্যাম্প থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। আটক আবেদ সদর উপজেলার মাছিহাতা ইউনিয়নের চাঁন্দপুর গ্রামের আনু ভূঁইয়ার ছেলে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার ছিলিমপুর গ্রামের আব্দুল রশিদের ছেলে রোমান আহমেদ। ব্রাহ্মণবাড়িয়া পৌর শহরে থেকে শ্রমিকের কাজ করেন। গত মঙ্গলবার ব্রাহ্মণবাড়িয়া থেকে রোমানকে অপহরণ করা হয়। রোমানের ভাই ও মায়ের মোবাইলে ফোন করে মুক্তিপণ হিসেবে ৯০ হাজার টাকা দাবি করেন অপহরণকারী।
রোমানের পরিবারের সদস্যরা র‍্যাব-১৪ এর ভৈরব ক্যাম্পকে বিষয়টি জানান এবং মুক্তিপণ চাওয়া ফোন কলের রেকর্ডও দেন। র‍্যাব তথ্য-প্রযুক্তি সহায়তায় মঙ্গলবার মধ্যরাতে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার চান্দপুর গ্রামে অভিযান চালিয়ে রোমানকে উদ্ধার করে। এ সময় আবেদ ভূঁইয়াকে আটক করা হয় এবং তার ঘরে তল্লাশি চালিয়ে ৪১ পিস ইয়াবা জব্দ করা হয়।

এ বিষয়ে র‍্যাব-১৪ এর ভৈরব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে টাকার জন্য রোমানকে অপহরণের কথা স্বীকার করেছেন আটক জাবেদ। তাকে বুধবার থানায় হস্তান্তর করা হয়েছে।

Comments

comments

Close