আজ: ২১শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, শনিবার, ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২০শে শাওয়াল, ১৪৪৩ হিজরি, রাত ২:২১
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ গাইবান্ধায় চার দিনব্যাপী বইমেলার উদ্বোধন

গাইবান্ধায় চার দিনব্যাপী বইমেলার উদ্বোধন


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২৪/০৩/২০২২ , ৮:০৩ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


আতোয়ার রহমান রানা,গাইবান্ধা: গাইবান্ধা সদর উপজেলার তুলসীঘাটে শেখ রাসেল মিনি ষ্টেডিয়াম মাঠে চার দিনব্যাপী বইমেলা শুরু হয়েছে। বৃহস্পতিবার বিকেলে এই  বইমেলার উদ্বোধন করেন তুলসীঘাট কাশিনাথ উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. মনসুর আলী সরকার। সাহিত্য সংগঠন বিমল সরকার সাহিত্য সম্ভার ও পাঠাগারের বইমেলা উদযাপন কমিটির আয়োজনে এবং স্বেচ্ছাসেবী সংগঠন রিদম অব গ্লোবাল ভিলেজের সহযোগিতায় এই বইমেলা হচ্ছে।
কবি অঞ্জলী রানী দেবীর সঞ্চালনায় ও গ্লোবাল ভিলেজ বইমেলা আয়োজক কমিটির আহবায়ক কবি সরোজ দেবের সভাপতিত্বে মেলায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাইবান্ধার জেলা প্রশাসক মো. অলিউর রহমান ও বিশেষ অতিথি হিসেবে বক্তব্য  রাখেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের প্রাজ্ঞ আইনজীবি মো. সগীর আনোয়ার। আরও বক্তব্য রাখেন গাইবান্ধা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি সাখাওয়াৎ হোসেন বিপ্লব, বাংলা একাডেমির বিক্রয় বিপণন ও পুণমূদ্রণ বিভাগের মুহাম্মদ রাসেল, বইমেলা আয়োজক কমিটির সদস্য সচিব শাহ মো. আবু আউয়াল রিজু ও সাহাপাড়া ইউনিয়ন যুবলীগের আহবায়ক এ এইচ এম শামীম জুয়েল প্রমুখ।
এরপর কবি বিমল সরকারের নতুন কাব্যগ্রন্থ ‘আদি মানবের আমি’ ও ‘সৃষ্টি তোমার বড় উপহার’ এবং কবি মামুনুর রশিদ মন্ডলের ‘মেঘের দেশে হাসি’ ও ‘ভাবনার এপিঠ ওপিঠ’ কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন করেন অতিথিরা।

Comments

comments

Close