আজ: ২১শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, শনিবার, ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২০শে শাওয়াল, ১৪৪৩ হিজরি, রাত ২:১২
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ শিক্ষক নেতারা জুতাসহ শহীদ মিনারে , ক্ষুব্ধ বিশিষ্টজনরা

শিক্ষক নেতারা জুতাসহ শহীদ মিনারে , ক্ষুব্ধ বিশিষ্টজনরা


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২৩/০৩/২০২২ , ৯:০৬ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


সাইফুল ইসলাম,শরীয়তপুর প্রতিনিধি:
মাধ্যমিক শিক্ষা জাতীয়করণের দাবিতে শিক্ষকদের মানববন্ধনে শরীয়তপুর কেন্দ্রীয় শহীদ মিনারে জুতাসহ শিক্ষক নেতারা। এমন কয়েকটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পরেছে।
বুধবার (২৩ মার্চ) সকাল ১১টায় বাংলাদেশ শিক্ষক সমিতি শরীয়তপুর জেলার মানববন্ধন ও প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান কর্মসূচিতে এ চিত্র দেখা যায়।
ছবিতে দেখা যায় শিক্ষক নেতারা মানববন্ধনে জুতাসহ শহীদ মিনারে দাঁড়িয়ে আছেন। এতে জেলার বিশিষ্টজনেরা দুঃখজনক উল্লেখ্য করে বলেন, শিক্ষকরা জাতি গড়ার কারিগর, আর সেই শিক্ষকদের নেতারা যদি বাঙালি জাতির শ্রেষ্ঠ সন্তানদের রক্তে কেনা শহীদ মিনারকে শ্রদ্ধা করতে না জানেন তাহলে নতুন প্রজন্ম কী শিখবে?
শরীয়তপুর জেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি আনোয়ার কামাল বলেন, যারা শহীদ বেদীতে জুতা পায়ে উঠেছে, তারা কাজটি ঠিক করেননি। এটা খুবই দুঃখজনক।
এবিষয়ে জানতে চাইলে শরীয়তপুর জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. এমারত হোসেন বলেন, বিষয়টি খুবই দুঃখজনক, যাদের কারণে আমরা বাংলা ভাষা পেয়েছি, তাদের যদি সম্মান দিতে না পারি তাহলে জাতি আমাদের থেকে কী শিখবে? আমি খবর নিচ্ছি, শহীদ মিনারে যারা জুতা পায়ে উঠেছে, তারা অন্যায় করেছেন।
শরীয়তপুরের সর্বস্তরের শ্রদ্বেয় ভাষা সৈনিক বীর মুক্তিযোদ্ধা জালাল আহমেদ বলেন, এ কেমন কথা! শিক্ষকরা কেন জুতাসহ শহীদ বেদীতে উঠবেন? এটা অন্যায়, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া উচিৎ।
শিক্ষক নেতাদের এমন কর্মকাণ্ডের বিষয়টি নিয়ে জেলা প্রশাসক মো. পারভেজ হাসানের নিকট মুঠোফোনে জানতে চাওয়া হলে তিনি জানান, আমি বিষয়টি এখনো জানি না।

Comments

comments

Close