আজ: ২২শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, রবিবার, ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২১শে শাওয়াল, ১৪৪৩ হিজরি, রাত ১:২০
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ নবীনগরে ধর্ষণের অভিযোগ অন্তঃসত্ত্বার

নবীনগরে ধর্ষণের অভিযোগ অন্তঃসত্ত্বার


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২৩/০৩/২০২২ , ৯:০০ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


শুভ চক্রবর্ত্তী, নবীনগর (ব্রা‏হ্মণবাড়িয়া) প্রতিনিধি:
ব্রাহ্মণবাড়িয়ার জেলার নবীনগর উপজেলার জিনদপুর ইউনিয়নে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের ২ দিন যেতে না যেতেই, একই ইউনিয়নে ৪ মাসের অন্তঃসত্বা এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে। অভিযোগের ভিত্তিতে ২জনকে আটক করেছে নবীনগর থানা পুলিশ।
নবীনগরে পর পর ধর্ষনের ঘটনায়  সুধীমহলে বইছে নিন্দার ঝড় । নৈতিক অবক্ষয়, ধর্মীয় অনুশাসনের অভাব এবং আধুনিক প্রযুক্তির অসংলগ্ন ব্যবহারকেই দায়ী করছেন অনেকে। কেউ কেউ এ ঘটনার সুষ্ঠু তদন্তও দাবী করছেন।
মামলা সূত্রে জানা যায় ,গত সোমবার (২১ মার্চ) দুপুরে সিএনজি দিয়ে বাবার বাড়িতে যাওয়ার সময় নবীনগর উপজেলার জিনদপুর ইউনিয়নের চেলিখোলা গ্রামের আবু মেম্বারের বাড়ী সংলগ্ন পুকুরের উত্তর পাড়ের নির্জন স্থানে সিএনজি চালক সুমন মিয়া ও তার সহযোগী বাবু মিয়া অন্তঃসত্ত্বা ঐ গৃহবধূকে পালাক্রমে ধর্ষন করে।
ভুক্তভোগী ঐ গৃহবধূ বাদী হয়ে নবীনগর থানায় মামলা (মামলা নং ২৭/৬২) দায়ের করলে নবীনগর থানার এস.আই মনির হোসেন ও তার সঙ্গীর ফোর্স বুধবার (২৩ মার্চ) সকালে অভিযুক্ত জিনদপুরের সঞ্জয় মিয়ার ছেলে সুমন মিয়া (২৫) ও একই ইউনিয়নের কড়ইবাড়ি গ্রামের শাহ আলমের ছেলে বাবু মিয়া(২৩) কে গ্রেপ্তার করে।
এ বিষয়ে নবীনগর অফিসার ইনচার্জ আমিনুর রশিদ জানান, ধর্ষণের বিষয়টি নিশ্চিতের জন্য মেডিক্যাল টেস্টের উদ্দেশ্যে গৃহবধূকে জেলা হাসপাতালে পাঠানোর এবং আটককৃত দুই আসামীকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

Comments

comments

Close