আজ: ২১শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, শনিবার, ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২০শে শাওয়াল, ১৪৪৩ হিজরি, রাত ২:৪৬
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ বিয়ের প্রলোভনে টঙ্গীতে কিশোরী ধর্ষন

বিয়ের প্রলোভনে টঙ্গীতে কিশোরী ধর্ষন


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২৩/০৩/২০২২ , ৮:৪২ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


গাজীপুর মহানগর প্রতিনিধি:  টঙ্গীর এরশাদ নগর এলাকায় বিয়ের আশ্বাসে এক তরুণীকে (১৭) ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত রিফাত (২১) নামে এক যুবককে গ্রেফতার করেছে টঙ্গী মেট্রো থানা পুলিশ।

সোমবার রাতে ভুক্তভোগীর বাবা বাদী হয়ে গাজীপুর মেট্রোপলিটন টঙ্গী পূর্ব থানায় একটি অভিযোগ করেন। মঙ্গলবার ভোরে অভিযুক্ত রিফাতকে টঙ্গীর এরশাদনগর এলাকা থেকে গ্রেফতার করা হয়।

এর আগে গত শুক্রবার স্থানীয় এরশাদনগর ৬নং ব্লকে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত রিফাত একই এলাকার বাসিন্দা ফুল মিয়ার ছেলে।

মামলাসূত্রে জানা যায়, প্রায় দেড় বছর আগে রিফাতের সঙ্গে ওই তরুণীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এ সূত্রে বিভিন্ন জায়গায় দেখা করে ঘোরাঘুরি করতেন তারা।

গত শুক্রবার দিবাগত রাত ৩টার দিকে রিফাত তরুণীর বাসায় গিয়ে তাকে বিয়ের আশ্বাসে ধর্ষণ করে । বিষয়টি কাউকে না জানানোর জন্য অভিযুক্ত রিফাত ওই তরুণীকে বিভিন্ন ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে।

এ ঘটনায় সোমবার রাতে ভুক্তভোগীর বাবা বাদী হয়ে টঙ্গী পূর্ব থানায় একটি অভিযোগ করলে মঙ্গলবার রাতে রিফাতকে এরশাদনগর এলাকা থেকে গ্রেফতার করা হয়।

টঙ্গী পূর্ব থানার ওসি মোঃ জাবেদ মাসুদ বলেন, এ বিষয়ে মামলা হয়েছে। ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য গাজীপুর শহিদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে এবং অভিযুক্তকে গ্রেফতার করে জেলহাজতে পাঠানো হয়েছে।

Comments

comments

Close