আজ: ২৪শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৩শে শাওয়াল, ১৪৪৩ হিজরি, সকাল ৬:০৩
সর্বশেষ সংবাদ
খেলাধূলা, প্রধান সংবাদ জুভেন্টাসে থাকছেন না পাওলো দিবালা

জুভেন্টাসে থাকছেন না পাওলো দিবালা


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২২/০৩/২০২২ , ৬:৩৩ অপরাহ্ণ | বিভাগ: খেলাধূলা,প্রধান সংবাদ


শামসুল আলম সবুজ:

জুভেন্টাসের সঙ্গে আর্জেন্টাইন তারকা পাওলো দিবালার সম্পর্কটা দীর্ঘ সাত বছরের। ২০১৫ সালে পালের্মো থেকে তুরিনের ক্লাবটিতে যোগ দেন নতুন মেসি খ্যাতি পাওয়া দিবালা। সেই থেকে জুভেন্টাসকে নিজের দ্বিতীয় ঘর বানিয়ে ফেলেছিলেন তিনি। তবে এবার তাঁদের সেই ঘরে ভাঙনের সুর শুনতে পাওয়া যাচ্ছে।

ঘন ঘন চোটে পড়ায় দিবালার ওপর আগের সেই আস্থা আর নেই জুভেন্টাসের। তাঁর বদলে দল ভরসা হিসেবে খুঁজে নিয়েছে সার্বিয়ান নাম্বার নাইন ডুসান ভ্লাহোভিচকে। তাই বেশি বেতন দিয়ে আর্জেন্টাইন ফরোয়ার্ডকে আর রাখতে চাচ্ছে না ক্লাব কতৃপক্ষ। অপরদিকে দিবালাও গো ধরে বসে আছেন তাঁর প্রত্যাশা মতো বেতন না পেলে নতুন চুক্তি সই করবেন না। এদিকে আগামী জুনে ক্লাবের সাথে দিবালার চুক্তির মেয়াদ শেষ হয়ে যাবে। তখন চাইলেই মুফতে যেকোনো দলে যেতে পারবেন তিনি।

বিভিন্ন মিডিয়ায় খবর প্রকাশিত হয়েছে, সোমবার দিবালা ও তাঁর এজেন্টের সঙ্গে আলোচনায় বসেছিল জুভেন্টাসের কর্তাব্যক্তিরা। কিন্তু দুই পক্ষ কোন সমঝোতায় পৌঁছাতে পারেনি। দিবালা চেয়েছিলেন চার বছর মেয়াদি নতুন চুক্তি করতে। এর পাশাপাশি বেতন চেয়েছিলেন বাৎসরিক ৮০ লাখ ইউরো। কিন্তু জুভেন্টাস এসবের কোনটাতেই রাজি হয়নি। উক্ত বৈঠকে তাঁরা জানিয়ে দিয়েছে যে, ক্লাব দিবালার সঙ্গে চুক্তি নবায়ন করছে না।

আলোচনা শেষে বিষয়টি নিয়ে কথা বলেছেন স্বয়ং জুভেন্টাসের প্রধান নির্বাহী মরিজিও আরিভাবেন। তিনি জানিয়েছেন, ভ্লাহোভিচ আসার পর থেকে দিবালা আর আমাদের প্রজেক্টের মূল ম্যান নন। তাই আমরা এই সিদ্ধান্ত নিয়েছি।

এদিকে দিবালার ক্লাব ছাড়ার খবর প্রকাশিত হওয়ার পর থেকে তাঁকে পেতে বেশ কয়েকটি ক্লাব আগ্রহ দেখিয়েছে। এরমধ্যে লিভারপুল, আতলেতিকো মাদ্রিদ, ইন্টার মিলান এবং টটেনহাম হটস্পারের মতো বড় বড় ক্লাবগুলোর নাম শোনা যাচ্ছে। এজন্য তার সঙ্গে নাকি যোগাযোগও শুরু করে দিয়েছেন আতলেতিকো মাদ্রিদের কোচ ও তাঁর স্বদেশী দিয়েগো সিমিওনে।

Comments

comments

Close