আজ: ২১শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, শনিবার, ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২০শে শাওয়াল, ১৪৪৩ হিজরি, রাত ৩:২৪
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ গাইবান্ধায় ইসলামিক ফাউন্ডেশনের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

গাইবান্ধায় ইসলামিক ফাউন্ডেশনের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২২/০৩/২০২২ , ৬:৩১ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


আতোয়ার রহমান রানা:

গাইবান্ধায়  ইসলামিক ফাউন্ডেশনের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে মঙ্গলবার ২২ মার্চ দুপুরে নিজস্ব কার্যালয়ে ‘ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠাসহ ইসলামের প্রচার প্রসারে বঙ্গবন্ধুর অবদান’ শীর্ষক পবিত্র কোরআন খতম, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক মো: মিরাজুল ইসলামের সভাপতিত্বে নিজস্ব মিলনায়তনে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান জনাব মোঃ আতাউর রহমান সরকার ,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ মোজাহারুল মান্নান, পরিচালক (অবঃ) ইসলামিক ফাউণ্ডেশন,হিসাব রক্ষন অফিসার মোঃ গোলাম মর্তুজা, ফিল্ড সুপার ভাইজার মো. হোসেন আলী,মাষ্টার ট্রেইনার মাওলানা মোহাম্মদ হেলাল উদ্দিন,মডেল কেয়ার টেকার হাফেজ মাওলানা মোঃ মশিউর রহমান, মুসা মিয়া আকন্দ প্রমুখ। সভায় বক্তারা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বাধীনতার পরে এদেশে ইসলামের প্রচার ও প্রসারে ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেন। ইসলামের শিক্ষা ও সৌন্দর্যকে ধারণ করতে পারলে সমাজের সব রকমের অস্থিরতা দূর হবে, শান্তিময় সমাজ ও রাষ্ট্র প্রতিষ্ঠিত হবে।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার ইসলামিক ফাউন্ডেশনকে আরো গতিশীল করেছে দেশের জেলা ও উপজেলা পর্যায়ে মডেল মসজিদ স্থাপন করা হচ্ছে। কওমী মাদ্রাসাকে স্বীকৃতি প্রদান করা হয়েছে।
প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে জেলার অন্যান্য উপজেলাতেও ‘ইসলামের প্রচার প্রসারে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদান’ শীর্ষক আলোচনা সভার আয়োজন করা হয়।

Comments

comments

Close