আজ: ২৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, রবিবার, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৮শে শাওয়াল, ১৪৪৩ হিজরি, সকাল ৮:৩৬
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ, প্রধান সংবাদ মাদারীপুরে প্রতিপক্ষের হামলায় আহত ব্যবসায়ীর মৃত্যু

মাদারীপুরে প্রতিপক্ষের হামলায় আহত ব্যবসায়ীর মৃত্যু


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২২/০৩/২০২২ , ৬:২৯ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ,প্রধান সংবাদ


ইব্রাহিম সবুজ, স্টাফ রিপোর্টার: মাদারীপুরের কালকিনিতে প্রতিপক্ষের হামলায় আহত মো. খোকন সরদার (৪৭) নামে এক ব্যবসায়ী মারা গেছেন। মঙ্গলবার ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

হামলার ঘটনায় থানায় মামলা করেছে ভুক্তভোগী ব্যবসায়ীর পরিবার। পরে পুলিশ অভিযান চালিয়ে মামলার আসামিকে গ্রেফতার করে। নিহত খোকন সরদার কালকিনি পৌর এলাকার মজিদবাড়ি (ভূরঘাটা) বাজারের একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী।

মামলা ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, কালকিনি পৌর এলাকার মজিদবাড়ি ভূরঘাটা লালব্রিজ সংলগ্ন নিহত ওই ব্যবসায়ী তার নিজ বাড়িতে বসবাস করে আসছেন। তার প্রতিবেশী সিদ্দিক মাতুব্বরের ছেলে জোবায়ের মাতুব্বর (২৫) প্রায় সময় তার বসতঘরের পাশ  দিয়ে দ্রুত গতিতে মোটরসাইকেল নিয়ে আসা যাওয়া করে। কিন্তু গত সোমবার (১৪ মার্চ) জোবায়ের মোটরসাইকেলের নিচে পরে একটি মুরগী মারা যায়। এ বিষয় নিয়ে ওই দিন নিহত ব্যবসায়ীর মেয়ে সাহিদা খানমের সাথে জোবেয়েরের বাগ-বিতণ্ডা হয়। এক পর্যায় ঘটনাস্থলে নিহত ব্যবসায়ী খোকন সরদার উপস্থিত হলে তাকে মারধর করেন জোবায়ের। এতে করে সে গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে প্রথমে বরিশাল সেবাচিম হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা আগারগাঁও ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্স হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

এদিকে এ হামলার ঘটনায় নিহত ব্যবসায়ীর মেয়ে সাহিদা খানম বাদী হয়ে হামলাকারী জোবায়েরকে আসামি করে কালকিনি থানায় একটি মামলা দায়ের করেন। পরে কালকিনি থানার এসআই আশরাফুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে আসামি জোবায়েরকে গ্রেফতার করেন।

কালকিনি থানার এসআই আশরাফুল ইসলাম বলেন, নিহত ব্যবসায়ীর ওপর হামলার ঘটনায় থানায় মামলা হয়েছে। আসামিকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Comments

comments

Close