আজ: ২১শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, শনিবার, ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২০শে শাওয়াল, ১৪৪৩ হিজরি, রাত ৩:৩১
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ, সিলেট বিভাগ জালালাবাদ গ্যাস টি এ্যান্ড ডি সিস্টেম লিমিটেড এর মানববন্ধন

জালালাবাদ গ্যাস টি এ্যান্ড ডি সিস্টেম লিমিটেড এর মানববন্ধন


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২২/০৩/২০২২ , ৬:১২ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ,সিলেট বিভাগ


রুবেল আহমদ, সিলেট জেলা প্রতিনিধি : গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ন্ত্রণাধীন প্রতিষ্ঠান জালালাবাদ গ্যাস টি এ্যান্ড ডি সিস্টেম লিমিটেড (জেজিটিডিএসএল) এর রায়নগর স্টাফ কোয়ার্টার জামে মসজিদ সম্প্রসারনের জায়গায় ১৯নং ওয়ার্ড কাউন্সিলর এস. এম শওকত আমীন তৌহিদ কর্তৃক নির্মিত অবৈধ স্থাপনা উচ্ছেদ ও কোয়ার্টারের সীমানা প্রাচীর নির্মাণের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২২ মার্চ) নগরীর রায়নগর গ্যাস স্টাফ কোয়ার্টারের সামনে জালালাবাদ গ্যাস টি এ্যান্ড ডি সিস্টেম লিমিটেড (জেজিটিডিএসএল) এর সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দের উদ্যোগে এক মানববন্ধনের আয়োজন করা হয়।
গ্যাস টি এ্যান্ড ডি সিস্টেম লিমিটেড এর সুপারভাইজার মো: আব্দুর রহমানের সভাপতিত্বে ও আব্দুস সালামের পরিচালনায় বক্তব্য রাখেন গ্যাস টি এ্যান্ড ডি সিস্টেম লিমিটেড এর ডিজিএম জিতেন্দ্র কুমার দাস, ব্যবস্থাপক আদনান আহমদ চৌধুরী, উপ-ব্যবস্থাপক শেখ ওবায়দুর রহমান, উপ-ব্যবস্থাপক মো: সাইফুল ইসলাম, রজব আলী, সহকারী প্রকৌশলী সুহেদ আহমদ, সহকারী হিসাব কর্মকর্তা কাজী আনোয়ার হোসেন, ব্যবস্থাপক এনামুল হক, উপ-ব্যবস্থাপক সুদীপ চক্রবর্তী, আব্দুল লতিফ, সুপারভাইজার, শাহ আলম ভূইয়া, বিল্লাল হোসেন, পার্থ সারথী চক্রবর্তী, আনোয়ার হোসেন সহ কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তারা বলেন, এই জায়গাটি আামাদের মাস্টার প্ল্যান করা, এখানে মসজিদ ও ইমামদের বাসস্থানের জন্য আমরা নির্ধারিত করে রেখেছি। কিন্তু হঠাৎ করে কাউন্সিলর  এস. এম শওকত আমীন তৌহিদ তরিঘরি  করে পানির ডিপ টিউবওয়েল বসানোর চলনা করে এই জায়গা দখলের পায়তারা করছেন। একজন জনপ্রতিনিধি হয়ে এ ধরণের ঘৃন্য কাজ থেকে বিরত থাকার জন্য আহ্বান জানান। বক্তারা বলেন, আমাদের এই জায়গায় অনুমতি না নিয়ে সরঞ্জাম ফেলে তারা কার্যক্রম চালানোর পায়তারা করছেন। এই জায়গায় প্রায় ১০০ টি গাছ অনুমতি ছাড়া এস. এম শওকত আমীন তৌহিদ কর্তন করেন এবং স্টাফ কোয়ার্টার থেকে ৪টি মোটরসাইকেল ও বাইসাইকেল চুরি হয়েছে। নিরাপত্তার স্বার্থে গার্ড ওয়ালের প্রয়োজন ছিল। ৪ মাস থেকে ওয়াল করে দিচ্ছি দিবো  বলে এভাবে চলে সময় পার করা হয়। সিলেট সিটি কর্পোরেশনের নির্বাহী প্রকৌশলী আলী আকবর ঘটনাস্থলে গিয়ে মসজিদের জায়গার সামনের ওয়ালের দ্রুত কাজ ব্যবস্থা করে দেওয়ার জন্য আশ্বাস প্রদান করে। গত ১০ জানুয়ারি জালালাবাদ গ্যাস টি এ্যান্ড ডি সিস্টেম লিমিটেড ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী শোয়েব আহমদ মতিন এবিষয়ে ব্যবস্থা গ্রহণের জন্য মেয়র বরাবরে একটি লিখিত অভিযোগপত্র দাখিল করেন।

Comments

comments

Close