আজ: ২১শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, শনিবার, ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২০শে শাওয়াল, ১৪৪৩ হিজরি, রাত ২:০৮
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ নওগাঁয় পৃথক ঘটনায় ৩ জনের মৃত্যু

নওগাঁয় পৃথক ঘটনায় ৩ জনের মৃত্যু


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২২/০৩/২০২২ , ৬:০০ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


 নওগাঁ প্রতিনিধি:
নওগাঁর রানীনগর, মহাদেবপুর ও আত্রাই উপজেলায় পৃথক ঘটনায় তিন জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে রানীনগর উপজেলায় রড বোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে মুসলিম উদ্দিন (৬৫) নিহত হয়। এছাড়াও মহাদেবপুরে নিজ ঘর থেকে বিদ্যুৎ আলী (৪৫) নামে এক চা দোকানির  লাশ উদ্ধার ও আত্রাইয়ে মায়ের সঙ্গে অভিমান করে আরমান হোসেন (১৪) আত্মহত্যা করে।
মঙ্গলবার (২২ মার্চ) রাত ও দুপুরে এসব ঘটনা ঘটে।
রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিন আকন্দ জানান,  দুপুরে উপজেলার নওগাঁ-নাটোর আঞ্চলিক মহাসড়ক দিয়ে রড বোঝাই ট্রাক্টর নিয়ে একটি ব্রিজের কাজের জন্য আত্রাইয়ে যাচ্ছিলেন তিনজন। এসময় বড়বড়িয়া এলাকায় রড বোঝাই ট্রাক্টর নিয়ন্ত্রন হাড়িয়ে খাদে পড়ে রডের নিচে  চাপা পড়ে ঘটনাস্থলেই মুসলিম উদ্দিন (৬৫) নিহত হয়। এ ঘটনায় ট্রাক্টরের চালক ও হেলপার গুরুতর আহত হয়। নিহত মুসলিম উদ্দিন বগুড়ার আদমদিঘী উপজেলার প্রান্নাথপুর গ্রামের মৃত তোমছের আলীর ছেলে। চালক ও হেলপার বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজম উদ্দিন মাহমুদ পরিবারের ও স্থানীয়দের  বরাত দিয়ে জানান, বিদ্যুৎ উপজেলা সদরের বাসস্ট্যান্ডে চায়ের দোকান দিয়ে সংসার পরিচালনা করতেন। সোমবার রাতে তারা স্বামী-স্ত্রী একই ঘরে ঘুমিয়ে ছিলেন। ভোরে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঘরের ছাউনির বাঁশের সাথে তার স্ত্রী তাকে ঝুলতে দেখে মৃতদেহ নিচে নামান। পরে খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসাপাতাল মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে জানা যাবে এটি আত্মহত্যা না হত্যা। এ ঘটনায় নিহতের ভাই বাদী হয়ে থানায় একটি ইউডি মামলা দায়ের করেছেন।
আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কালাম আজাদ পরিবারের বরাত দিয়ে বলেন, নিহত আরমান হোসেন (১৪) উপজেলার উলাবাড়িয়া গ্রামের উজ্জল সরদারের ছেলে। সোমবার রাত ৮টার দিকে সেভেনআপ খাওয়া নিয়ে আরমান হোসেনকে তার মা বকাঝকা করলে অভিমান করে পরিবারের লোকজনের অজান্তে নিজ শয়ন কক্ষের তীরের সাথে রশি পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে।

Comments

comments

Close