আজ: ২২শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, রবিবার, ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২১শে শাওয়াল, ১৪৪৩ হিজরি, রাত ১২:৫৭
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ ঘোড়াঘাটে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার, থানায় জিডি

ঘোড়াঘাটে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার, থানায় জিডি


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ২২/০৩/২০২২ , ৫:৪৮ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের ঘোড়াঘাটে জামায়াত শিবিরের ভুয়া তালিকা তৈরি করে ফেসবুকে বিভিন্ন আইডি ও গ্রুপে পোস্ট করে মিথ্যা অপপ্রচারের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ভুক্তভোগী সাংবাদিক রাফছানজানী শুভ বাদী হয়ে ঘোড়াঘাট থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। তিনি দৈনিক খবরপত্র পত্রিকার উপজেলা প্রতিনিধি এবং সাম্প্রতিক সময়ে দৈনিক মানবকন্ঠ পত্রিকায় ঘোড়াঘাট প্রতিনিধি হিসেবে নিয়োগ পেয়েছেন।

গত বৃহস্পতিবার (১৭ মার্চ) সন্ধ্যায় ঘোড়াঘাট থানায় দাখিলকৃত জিডি সূত্রে জানা যায়, অজ্ঞাতনামা কোনো এক ব্যক্তি জান্নাতুল হাফসা (Jannatul Hafsa) নামক ফেসবুক আইডি খুলে মিডিয়া ওয়াস নামে গ্রুপে সাংবাদিক রাফছানজানী শুভ-এর নাম ব্যবহার করে জামায়াত শিবিরের ভুয়া তালিকা তৈরি করে মিথ্যা ও ভিত্তিহীন পোস্ট করে আসছে। এছাড়াও সাংবাদিকতার সাথে সংশ্লিষ্ট বিভিন্ন অফিসে মিথ্যা অভিযোগ করে আসছে।

এ বিষয়ে রাফছানজানী শুভ জানান, আমি কখনো কোন রাজনৈতিক দলের সাথে সম্পৃক্ত ছিলাম না৷ কোনো একটি গোষ্ঠী আমার সাফল্যে ঈর্ষান্বিত হয়ে আমার নামে মিথ্যা ও ভিত্তিহীন তথ্য প্রচার করছে। এজন্য বিষয়টি সম্পর্কে প্রশাসনকে অবগত করতে ঘোড়াঘাট থানায় একটি সাধারণ ডায়েরি করেছি। জিডি নং- ৮৩৮, তাং- ১৭/০৩/২০২২।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির জানান, এ অভিযোগের বিষয়ে থানায় একটি জিডি হয়েছে, তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Comments

comments

Close